বাংলায় সে‌ক্সের সব কিছু তথ্য পা‌বেন"Jouno Seba" তে

আপ‌নি কি কখ‌নো জান‌তে চে‌য়ে‌ছেন যে, সেক্সের সময় আপনার সঙ্গিনী কি ব্যাথা পাচ্ছেন ?
যৌন মিলনে ব্যথা একটি সচরাচর বিষয়। এমন অনেক বিবাহিতা আছেন যারা শারীরিক মিলনকালে তীব্র ব্যথা অনুভব করেন। ত‌বে স্ত্রী‌কে এ বিষয়‌টি বল‌লে, আপনার যৌনানন্দ আরও বৃ‌দ্ধি পাবে। ব্যথাযুক্ত যৌনমিলনকে ডিসপারিউনিয়া (dyspareunia) ও বলা হয়। শারীরিক মিলনের সময় অ‌তি‌রিক্ত ব্যথা না হ‌লে এটা স্বাভা‌বিক। যে সকল কারনে...
শারীরিক সম্পর্ক
সেক্স বিষ‌য়ে জান‌তে পড়ুন এখা‌নে,,. Jouno seba
আমার প্রেমিক আমার আর আমার পরিবারের সঙ্গে প্রতারণা করতে চাইছে, কী করতে পারি?
সিজার করে বাচ্চা হবার কতদিন পর শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়া যাবে?
কাম‌ক্রিয়া কি ? জান‌তে চাই।
আমাকে দেখলেই ওর আবোরশন করা বাচ্চার কথা মনে হয়..
আমার সঙ্গে প্রেম করতো কিন্তু শারীরিক সম্পর্ক
রক্তের সম্পর্কের কারো সঙ্গে শারীরিক সম্পর্ক হয়?
সে প্রতারণা করেছিল, তাঁর সাথে আমার সেকস হয়।
নিরাপদ সেক্ম কর‌তে চাই?
আপুদের পাল্লায় পড়ে সম্পর্ক করা শুরু করি...
স্বামী প্যারালাইসড অবস্থায় কি মিলন কর‌বে ?
এখন মনে হয় ও শারীরিক সম্পর্ক ছাড়া কিছু চায়‌নি !
পিরিয়ড শুরুর বা শেষ হওয়ার কত দিনের মধ্যে ।।
ভবিষ্যৎ স্ত্রীর কারো সাথে শারীরিক সম্পর্ক কর‌বো ?
বিয়ের প্রথম রাতে সে জিজ্ঞেস করলো যে।।।
এখন যদি সে প্রেগন্যান্ট হয়ে যায় তাহলে কি হ‌বে ?
সেই অতীতের কথা হবু বরকে আমি কখনো বলতে চাই‌নি ।

বন্ধুরা বলছে প্রেমে শারীরিক সম্পর্ক হয় ।
মাসে ৪/৫ দিনের জন্য স্ত্রীকে কোন পিল খাওয়া যা‌বে ?
একদিন সে দেখা করে এবং ঐদিনই তার সাথে ক‌রি ।।
বুঝতে পারছি না আমি কি প্রেগন্যান্ট?
 bd health tips , bangla health, health tips , Sex Health bd,
কামভাব, যৌন , যৌন উত্তেজনা ,
সহবাস , সেক্স , স্বামী সহবাস
আপাতত সন্তান নিতে চাইছি না, কী করব?
আমাকে এখনও শ্বশুড়বাড়িতে উঠিয়ে নেয় নি ?
যখন সে দেখল আমি বিয়েতে রাজী আছি, তখনই সর‌লো!
স্বামীকে শারীরিক সম্পর্ক নিয়ে কী জবাব দেব?
স্ত্রীর সমস্যা নিয়ে খুব দুশ্চিন্তায় আছি,
প্রেমিকার সাথে পার্কে আপত্তিকর অবস্থায় ধরা প‌ড়ি !
ছয় বছরের দাম্পত্যে কখনো খুব অন্তরঙ্গ মুহূর্ত আ‌সে‌নি !
স্ত্রীর কি প্রেগন্যান্ট হবার সম্ভাবনা আছে?
শারীরিক সম্পর্ক না হলে কি স্ত্রী দেনমোহরের দা‌বি রা‌খে ?
প্রেগনেন্ট হবার ভয় দূর কর‌বো কিভা‌বে ?
সম্পর্ক, ক্যারিয়ার সবকিছু নিয়ে দোটানায় ভুগছি,
ও প্রায়ই আমার শরীরের ছবি চায়… কিন্তু
আমার বন্ধুরা সবসময় বলতো মেয়েটি ভালো না !
স্বামী আমার সাথে শারীরিক সম্পর্ক এড়িয়ে চ‌লে।
ও তো আমাকে খুব ভালোবাসে, তাহলে সেক্স ক‌রি ?
প্রেমিক ভিডিও কল করে ছবি চায়, না দিতে চাই।
দুদিন আগে জানতে পারি এক বিবাহিত ছে‌লে আ‌ছে!
সেভ মিলন করার উপায় কি ?
তালাকের পর একই ব্যক্তিকে স্বামী হিসেবে গ্রহণ করা যা‌বে ?
যখনই মনে হয় সে অন্য কাউকে স্পর্শ করেছিল...
তাঁকে মজা করে বলি যে আমি কখনো মা হব না...
অন্য কারো সাথে শারীরিক সম্পর্ক করলে পাপ হবে ?
স্ত্রীর অনীহার কারণে নিজেকে ধর্ষক বানাই !
১৫ বছরের স্ত্রীকে পিল খাওয়ানো কি উচিত হবে?
আপনার সেক্স বিষয় জানুন: www.jounoseba.com
কলিগের সাথে প্রেম ছিল, প্রেমিক জানতে চায়।
কোন পিল খেলে সন্তান হওয়ার ভয় থাকবে না?
শারীরিক সম্পর্কের আগে পিল খেতে হয় কি ?
যৌন দেখুন; যৌন উত্তেজনা; বাংলা সেলিব্রেটিদের নগ্নো ছবি; দুধ কামভাব; গর্ভাবস্থায় রোজা; কামভাব কী; আমাদের সেক্স বাংলা;
পিরিয়ডের অনিয়ম, কী করে বুঝবো প্রেগন্যান্ট
প্রেমিকা আরেকটি ছেলের সাথে ঘনিষ্ঠ সময় দেয়।
পিল খাওয়ায় অনিয়মের কত দিন পর ঠিক মত কাজ ক‌রে ?
পে‌নিস, যো‌নি, লিঙ্গ
প্রেমিকা আজকাল আমার থেকে দূরে থা‌কে।
পিল খাওয়ার ফলে কি পরবর্তীতে বাচ্চা হ‌বে?
ওর নোংরা ইচ্ছায় বিরক্ত হয়ে আমি না করে দেই !
ঐ চুক্তি সাক্ষরিত হওয়ায় কি তাদের বিয়ে হ‌বে?
৩ বছর পর হঠাৎ জানায় যে ভাবীর সাথে সেক্স
শারীরিক দুর্বলতা রোধে কি করতে পারি?
অভ্যন্তরীণ শারীরিক সমস্যার সমাধান চাই।
রেকর্ডের ভয় দেখিয়ে জেঠী জঘন্যতম কাজ !
বাসায় কেউ না থাকলে দুলাভাই জোর করে সেক্স ক‌রে !
যার সাথে সম্পর্ক তিনি আমার ছোট মামী...
স্ত্রীর শারীরিক সমস্যাগুলোর সমাধান কী?
পাশের বাসার আন্টি আমাকে নোংরা ফাঁদে ফে‌লে ।
ও কে কিছুতেই ভুলতে পারছিনা। কি করবো আমি?
মিলন না কর‌তে হ‌বে?
প্রেমিকার মামাত ভাইয়ের সাথে শারীরিক সম্পর্ক হয়।
শারীরিক সম্পর্কের ফাঁদে জড়িয়ে গেছি !
প্রেমিক আজকাল ঘনিষ্ঠ হবার জন্য চাপ দিচ্ছে...
স্বামী তো বুঝে যাবেন যে আমার বিয়ের আগে সেক্স...
শারীরিক সম্পর্কের পর প্রেমিক বিয়ে কর‌তে চায় না ।।।
সহবাস করার নিরাপদ নিয়ম কি ?
মনের অজান্তেই করা ভুলের প্রায়শ্চিত্ত কর‌বো।
সেক্স লাইফ সম্পর্কে এমন কোনো বিষয়
লিঙ্গ বাঁকা হলে কি শারীরিক সম্পর্কে কোনো সমস্যা হ‌বে?
কীভাবে অরগাজম লাভ সম্ভব?
হ্যান্ডসাম ছেলে দেখলেই আমার সেক্স করতে ইচ্ছা ক‌রে!
ভাসুরের সাথে শারীরিক সম্পর্ক... চালিয়ে যাব.
শারীরিক সম্পর্কের আগে আত্মবিশ্বাস লাগ‌বে?
Bengali sites about pregnant; বে‌শি সেক্স করার উপায় ।। Bengali site of pregnant advice; mens health bangla;
যৌনতা সম্প‌র্কে জানুন এখা‌নে,,, jouno seba panis care bangla; ‌মিলন ক‌রি, পেনিস পাম্প; child health tips bangla font; সঙ্গম; ছেলেদের লিঙ্গের হেল্থ ভিডিও; চোদার আগে ও পরে গুদ থেকে কি বের হয়?; ওরাল সেক্স; Www new health bangla com; chuda. sorir sasto; সঙ্গম কর‌বো, bangla mens health; milon. natural health bangali com; cex health টিপ্স; health bangla news;
সেকস বাড়ানোর জননে কী খাবার;
শারীরিক মিলনে পুরুষের স্থায়িত্ব কত?
পিরিয়ডের সময়ে সঙ্গমে গেলে কি গর্ভধারণ হয়?
প্রেমের সাথে কি শারীরিক সম্পর্ক হয়?
ছেলেরা প্রেম বলতে শুধু শারীরিক সম্পর্ক বো‌ঝে!
অনিচ্ছুক স্বামীর সাথে শারীরিক সম্পর্ক করতে ইচ্ছা ক‌রে না?
সহবাস বে‌শি করে কর‌তে চাই ?
বিয়ে মানে কি বোঝা, ভালবাসা নাকি, Penis , ইরেকশন , কেজেল ব্যায়াম কি,
ছেলেদের সোনা বড় করার উপায়,
ছোট পেনিস বড় করার প্রাকৃতিক উপায়,
পুরুষাঙ্গ বড় করার উপায় ?
পেনিস , পেনিস বড় , বাকা লিঙ্গ, সেক্স হেলথ, পেনিস হেল্থ, বড় পেনিস , লিংগ, লিঙ্গমুণ্ড, ‌যো‌নি, সেক্স টিপস, ভোদা, সেক্স বাংলা জানা!
হস্তমৈথুন করার পরে লিঙ্গের ভিতরে ব্যাথা করে কেন?
"যৌন সেবা"
Apendix হলে হলে কি পেট ফুলে থাকে? আর কি সব সময় ফুলে থাকে।?
আমার দ্রুত বীর্যপাত সমস্যা দেখা দিয়েছে?
কোন মেয়ে একাধিক পুরুষের সঙ্গে দৈহিক সম্পর্ক রাখলে তা বোঝার উপায় কী ?
বীর্য থেকে সন্তান কিভাবে জন্ম নেয়?
লোকগুলো কিছু দিন পরপরই বড় হয়ে যায়, তখন সমস্যা হয়, তাছাড়া পেনিসের গায়ে তো, এজন্যই শেভ করাটাও ঝুঁকিপূর্ণ?
আমার বয়স ১৯ বছর। যৌন মিলনের আগে মেয়েদের গায়ে হাত দেবার ফলে যৌন উত্তেজনায় বীর্য বের হয়ে যায়। এটা কি কোন সমস্যা? সমস্যা হলে এর সমাধান কি? দয়া করে উত্তর জানাবেন প্লীজ?
আমার অনেক স্বপ্ন দোস হয়,এটা থেকে বাচার উপায় কী?
লিঙ্গ দিয়ে উত্তেজনা ছারা তরল বের হওয়ার কারন কি?
লি‌বিডো বাড়া‌নোর উপায় কি ?
অশ্লীল, যৌন উদ্দীপক ছবি দেখার দ্বারা বীর্যপাত হয়ে থাকে। আর এসব কারণেই বেশিরভাগ ধাতু দুর্বলতা রোগ সৃষ্টি হয়ে থাকে।ধাতু দূর্বলতা কি কোন রোগ? হলে করনীয় কি?
মাসিক হবার পর কি প্রেগনেণ্ট হওয়ার সম্ভাবনা থাকে?
প্লিজ ভাইয়ারা হেল্প করেন?
তদিন পৱ পৱ হস্তমৈথুন কৱলে কোনো ক্ষতি হবেনা ? প্লীজ জানাবেন।?
আমার পুরুষাঙ্গের গায়ে অবাঞ্ছিত লোম আছে, এটাতে কি সমস্যা আছে? পরিত্রাণের উপায় কি?
বাচ্চা হবে কি?
হস্তমৈথন করলে কী কী সমস্যা হয়?
আমি হস্থ মৈথুন এর ভালো চিকিৎসা সম্পকে জানতে চাই?
লিঙ্গ বড় ও মোটা করার কোন উপায় আছে কি?
কখন ডিম্বাপাত হবে?
আমার ১মাস হয় বিয়ে হয়েছে কিন্তু গত মাসেও আমার মাসিক ঠিক মতই হয়ে ছিল কিন্তু এই মাসে আমার মাসিক এখনও হচ্ছে না কারনটাকি এক্তু জানাবেন?
কোনো মেয়ের যৌন পর্দা না ফাটলে এবং বীর্য হালকা পরিমান যোনির মুখে লাগলে ঐ মেয়ে কি গর্ভবতী হবে?
www.sexi.com
হস্তমৈথুন এবং ঘন প্রস্রাব এর মধ্যে কোনো সম্পর্ক আছে?
সেক্স কর‌তে চায় !
প্রস্রাব test করালে কি ,ধরা পরবে কি কারনে ঘন প্রস্রাব হয়?
লি‌বি‌ডো কি ?
মসিকের কততম দিনে ডিম্বাণু শরীর থেকে বেরিয়ে যায়?
মসিকে শুরু কততম দিনে ডিম্বাণু শরীর থেকে বের হয়ে আসে এবং এটি কত দিন পর্যন্ত থাকে?
এ‌বোরশন কর‌বো
যৌন অনীহা ও ডিপ্রেশন?

এই সব‌কিছু পা‌বেন এখা‌নে গি‌য়ে JounoSeba

ঘন প্রস্রাব এর জন্য ঔষধ খেয়েছি এখন প্রস্রাব আটকে যাওয়ার কারন কি?
রোজা থাকা অবস্থায় হস্তমৈথুন করলে রোজা ভেঙে যাবে কি..?

No comments:

Post a Comment