যৌন সেবায় যা যা পা‌বেন ১

সেক্স বা যৌনতার বিশাল তথ্যভান্ডার ! খুঁজুন; যা প্র‌য়োজন পে‌য়ে যা‌বেন_
স্বামী তার স্ত্রীকে যৌনতৃপ্তি দিতে পারে না কেন? সদ্য বিবাহিত ছেলে-মেয়ের জন্য অমূল্য উপদেশ.
স্ত্রীর ঋতুকালীন স্বামী ধৈর্যধারণ করতে পারে না।
গার্লফ্রেন্ডের সাথে সেক্স করার পর নরিক্স পিল খাওয়াই, ডেট পার হবার পর মাসিক হচ্ছে না। সে কি প্রেগনেন্ট হতে পারে?
প্রসবোত্তর স্রাব অথবা ঋতুস্রাব থাকাকালীন সময়ে স্বামী নিজের কাম বাসনা চরিতার্থ করতে কি করতে পারে?
একটি পিল সেবন করতে ভুলে গেলে কি করতে পারি ?? ( কম্বাইন্ড পিল) 
আমার মাসিক মিস হয়েছে/ বিলম্ব হচ্ছে। এখন আমার কি করা উচিৎ? 
মহিলাদের কনডম.

bangla sex health site.
স্বামী-স্ত্রীর মাঝে টেলিফোনে যৌনালাপ.
কি কি পরিস্থিতিতে জরুরী গর্ভনিরোধ ব্যবহার করা উচিত? 
স্ত্রীর সাথে ইন্টারনেটে চ্যাট করে পুলকিত হওয়া প্রসঙ্গে .
স্বামী-স্ত্রী একে অপরকে গান শোনালে কোনও সমস্যা আছে কি না?
মঙ্গলবারে স্বামী-স্ত্রীর মিলন ক্ষতিকর, এ ধারণা অমূলক।
স্ত্রীর সাথে সহবাসের দুয়া কোনটি? আর এক রাতে যতবার সহবাস করব ততো বারই কি পড়তে হবে?
সহবাসের সময় কি বলা হবে ?
সহবাসের দোয়া ভুলে গেলে কি হয় ?
সহবাসের সময় মনি (বীর্য) নির্গত না হলেও গোসল ওয়াজিব
স্ত্রী উপভোগের কারণে কি গোসল ফরজ হবে?
আরও পড়ুনঃ কি কি কারণে গোসল ফরয হয়?
স্ত্রীকে স্পর্শ করলে কি ওযু ভঙ্গ হবে?
আরও পড়ুনঃ হস্ত মৈথুন
গুপ্ত অভ্যাস (হস্তমৈথুন) ব্যবহার করা বৈধ কি?
আরওঃ আপনার স্ত্রীকে ভালবাসুন ! ! !
পড়ুনঃ স্ত্রীদের সাথে সদ্ব্যবহার করার অসিয়ত
স্বামী-স্ত্রীর অধিকার ।
স্ত্রীর উপর স্বামীর অধিকার।
সাতটি গোপন কথা যা আপনার স্ত্রী কখনও মুখে বলবেন না ।
সাতটি গোপন কথা যা আপনার স্বামী কখনও মুখে বলবেন না ।
দাম্পত্য সম্পর্কের ৫০ টি বিষয় যা আপনার জেনে রাখা প্রয়োজন ।
স্বামীর ভালবাসা অর্জনের উপায় ।
স্বামীর পরশে বদলে গেল স্ত্রীর জীবন
জান্নাতে একজন লোকের জন্য স্ত্রী ও হূর থাকার আপত্তিকারী মহিলার জবাব ।
একই মুহূর্তে একাধিক স্বামী গ্রহণ নারীর জন্য হারাম কেন?
যিনা-ব্যভিচারকারী পুরুষ অথবা নারী কি তাওবার পর বিবাহ করতে পারে?
বিয়ে : করণীয় ও বর্জনীয় ।
বিয়ের প্রস্তাব : করণীয় ও বর্জনীয়
বিবাহে প্রচলিত কু-প্রথা

মীলাদুন্নবীতে অংশগ্রহণকারী ব্যক্তির নিকট মেয়ে বিয়ে দেয়ার বিধান
ইসলামের দৃষ্টিতে আন্তধর্ম বিয়ে
হিল্লা, তালাক ও ফতোয়া : যে কথাগুলো না বললেই নয়
হিল্লা বিয়ে

Jouno seba তে আরও পা‌বেন,
যৌন জীবন ও লজ্জা শরম...
স্বামী-স্ত্রী সহবাসের কিছু নিয়ম - কানুন
গর্ভের ভিতরে সন্তান থাকে কিভাবে?
স্বামী-স্ত্রী অন্যের যৌন ব্যাপারে আলোচনা করবে না।
স্বামী-স্ত্রী সহবাসের পরে কি করতে হয়?
বিবাহের পর স্ত্রীর জন্য স্বামীর দোয়া ।
নিষিদ্ধ সঙ্গমের দোষ ।
স্ত্রী সহবাসের দোয়া ।
অতিরিক্ত সঙ্গমের ক্ষতি,সবাই পড়ে নিন ,
উল্টা সঙ্গমের দোষ।
সঙ্গমের বিধি -নিষেধ।
বয়স অনুযায়ী স্ত্রী সহবাসের ফল।
স্ত্রী সহবাসের উপযুক্ত সময়,
সহবাসের নিষিদ্ধ সময়,
ইসলামে যিনার নিষেধাজ্ঞা – ﺣﻜﻢ ﺍﻟﺰﻧﺎ
ইসলামে নারীর যৌন অধিকার ,
হস্তমৈথুনের অপকারিতা,
সহবাসের স্বাভাবিক নিয়ম,
প্রাচিন যুগের কিছু কুপ্রথা,
ইসলামে সহবাসের কতিপয় নিয়ম
কিভাবে সহবাস করতে হয়
স্তন্যদাত্রী স্ত্রীর সঙ্গে সহবাস হারাম?
স্ত্রীদের বাইরে চাকরি করার আচরন বিধি
নারী-পুরুষের প্রকারভেদ

যে কোন বিষ‌য়ে bangla sex health.

যৌনসঙ্গম করার আগে কি কি জানতে হবে?
"যৌন জীবন"
যৌনসঙ্গম কি?
যৌনসঙ্গম কি? বিস্তারিত জানুন
গার্লফ্রেন্ডের সাথে সেক্স
"প্রশ্ন ও উত্তর"
রমজান মাসে দিনের বেলায় স্ত্রীর সাথে যৌনমিলন করেছেন, কিন্তু বীর্যপাত হয়নি।
রমজান মাসে স্বামী-স্ত্রীর সহবাস করার বিধান!
কি কারনে মহিলাদের সঙ্গম কালে সমস্যা হয় ?
পেনিস সহজে বড়, মজবুত ও মোটা করার উপায় কি?
লিঙ্গ শক্ত না হওয়ায় কারণ কি?
২৫টি প্রয়োজনীয় সেক্স স্টাইল দেখুন ছবিসহ
লিঙ্গের সঠিক মাপ কিভাবে নিতে হয়?
মাত্র ২ মিনিটেই স্ত্রীকে চরম সুখ দেওয়ার উপায়;
গর্ভধারণ করতে স্বামীর সাথে কখন মিলিত হবেন,
ছেলেদের লিঙ্গের আকার বৃদ্ধি করার সহজ পদ্ধতি ।
তালাক দেওয়া স্ত্রীকে কি পুনরায় বিবাহ করা যায় ?
রোজা রেখে খেলতে নেমে নতুন
সারাজীবন ফিট ও স্লিম থাকতে চান? মেনে চলুন  ৮টি ডায়েটিং পরামর্শ
রমজান মাসে দিনের বেলায় স্ত্রীর সাথে যৌনমিলন করেছেন, কিন্তু বীর্যপাত হয়নি
রমজান মাসে স্বামী-স্ত্রীর সহবাস করার বিধান!
রমজান মাসে রূপচর্চা ও ত্বক এর যত্ন

bangla sex tips

জন্ম‌নিয়ন্ত্রণ বিষয়ক
আমি কখন ইমার্জেন্সি (emergency) গর্ভনিরোধ পিল খেতে পারব? 
গর্ভনিরোধ কি? 
ওসিপি খাবার বেলায় আমাকে কি কি নিয়মাবলী অনুসরণ করতে হবে? 
আমি পিল ব্যবহার করলে কি কি সমস্যার সম্মুখীন হতে পারি? 

Bangla sex care
জন্মনিয়ন্ত্রক পিল কি অন্য কোন ওশুধের সাথে বিক্রিয়া করে? 
পিল সেবন করার কতদিন পর আমার মাসিক শুরু হবে? 
পড়ুন,
পিল সেবনকালীন কিভাবে বুঝব যে আমার মেনোপজ হয়েছে? 
একটি বাড়তি পিল সেবন করলে কি হতে পারে?  এন্টিবায়োটিক কি জন্মনিয়ন্ত্রণ পিলের কাজে বাধা প্রদান করে? 
গর্ভনিরোধে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতিসমূহ কতটুকু কার্যকর ও ফলপ্রসূ? 
কিভাবে কনডম ব্যবহার করবেন? 
কোথা থেকে জন্মনিয়ন্ত্রক ইমপ্লান্ট প্রবেশ এবং অপসারন করতে পারি? 
আমি কি পর পর ২ পাতা পিল গ্রহন করতে পারি? 
সন্তান জন্ম দেবার পর কখন থেকে পিল ব্যবহার করতে পারি? 
পুরুষের কনডম  ,
প্রাকৃতিক উপায়ে পরিবার পরিকল্পনা কি ? 
কখন ডেঞ্জার পিরিয়ড হয়? 
আমি বিবাহিত নই এবং যৌন মিলন করিনি। কিন্তু আমার ডাক্তার আমাকে ও, সি, পি করাতে বলেছেন। কেন? 
আমার গর্ভপাত হয়েছে। কখন থেকে আমি পুনরায় জন্ম নিয়ন্ত্রন শুরু করতে পারি? 
কম্বাইন্ড পিল যাদের জন্য উপযুক্ত নয়  ।
ছুটি/ রমজান মাস/ বিয়ের আগে কিভাবে আমি আমার পিরিয়ড/মাসিক বিলম্ব করাবো? 
পিল গ্রহনের পর যদি আমার বমি হয়ে যায়? 
কখন থেকে আমি নতুন প্যাক শুরু করবো যদি আমি ২ বা এর অধিক পিল গ্রহন মিস করি বা ভুলে যাই?   
কম্বাইন্ড পিল 
মিনি পিল বা প্রোজেস্টেরন ওনলি পিল 
মর্নিং আফটার পিল 
কন্ট্রাসেপ্টিভ প্যাচ 
ডিপো বা ইঞ্জেকশান 
আই, ইউ, ডি পদ্ধতি কি অনাকাঙ্ক্ষিত গর্ভধারণ রোধ করতে পারে? 
ইন্ট্রইউটেরাইন ডিভাইস (আই, ইউ, ডি) 
পুরুষদের স্থায়ী জন্মনিয়ন্ত্রন পদ্ধতি ( ভেসেক্টমি ) 
Jouno kotha

নারীদের স্থায়ী জন্মনিয়ন্ত্রন পদ্ধতি 
গর্ভনিরোধ ইমপ্ল্যান্ট 
ইন্ট্রাইউটেরাইন সিস্টেম বা পদ্ধতি 
কোন পদ্ধতিটি আমার জন্য উপযুক্ত? 
ভ্যাজাইনাল রিং বা জরায়ুর রিং 
জন্মনিয়ন্ত্রক ক্যাপ/আবরন 
ডায়াফ্রাম 
জরুরী গর্ভনিরোধ পদ্ধতিগুলো কি কি? 
প্রাথমিক প্রস্তুতি 
ইসলাম গর্ভনিরোধের ব্যাপারে যা বলে  .
শিশুকে মায়ের বুকের দুধ খাওয়ানো গর্ভাধারণ প্রতিরোধে কতোটা কার্যকরী? 
জন্ম নিয়ন্ত্রন বড়ি/ পিল সেবনের সময় আমি অসুস্থ বা ডায়রিয়া থাকলে কি কোন সমস্যা হবে? 

Sex care in bangla

কারা ইমারজেন্সি গর্ভনিরোধক বড়ি গ্রহন করতে পারবেন এবং এই বড়ি গ্রহনের প্রতিক্রিয়াগুলো কি কি? 
গর্ভপাতের পর উপযুক্ত গর্ভনিরোধের উপায় কোনটি? 
গর্ভনিরোধের বা কন্ট্রাসেপশানের একটি পূর্ণাঙ্গ গাইডলাইন 

Bangla sex tips site

No comments:

Post a Comment