সেক্স পাওয়ার বৃ‌দ্ধিকারী খাদ্য সমাহার

আপডেট পোষ্ট @ যৌন শ‌ক্তি বা সেক্স পাওয়ার (Sex-Power) মানু‌ষের জন্য আল্লাহ্ প্রদত্ত বড়ই ব্যতিক্রম এক‌টি নেয়ামত। এমন কোন নর ও নারী খুঁ‌জে পাওয়া মুশ‌কিল যে সেক্স পাওয়ার সম্ব‌ন্ধে উদাসীন। অ‌ধিকাংশ মানুষ বাড়‌তি সেক্স পাওয়ার পে‌তে বেশ আগ্রহী।

সেক্স পাওয়ার বা যৌন শ‌ক্তি শুধুমাত্র প্রাকৃ‌তিকভা‌বেই পাওয়া যায়। আপ‌নি জে‌নে অবাক হ‌বেন যে, আধু‌নিক চি‌কিৎসা বিজ্ঞা‌ন স্বাস্থ্যসম্মত সেক্স বাড়া‌নোর উপায় আজ পযর্ন্ত বের কর‌তে পা‌রে‌নি। তাই আজকাল অনলাই‌নে, প‌থে-ঘা‌টে, হাট-বাজা‌রে সেক্স বাড়া‌নোর যে গল্প বা ঔষধ পাওয়া যায় তা প্রতারণা ছাড়া আর কিছুই না। র‌তিশক্তি বাড়া‌নোর অ‌নেক ঔষধ বা টাকা কা‌মানোর অসদুপায় আ‌ছে; যেগু‌লো অস্থায়ীভাবে সেক্স বাড়ায় সত্যি কিন্তু তা শরী‌রের জন্য তো ব‌টেই, যৌন জীব‌নের জন্য তা আরও বে‌শি ক্ষ‌তিকর। এসব খেয়ে অস্থায়ী সেক্স পাওয়ার পাওয়া গে‌লেও তা স্থায়ীভা‌বে ক্ষ‌তির সম্মুখীন ক‌রে। তবে এতো‌ ভেজা‌লের মা‌ঝেও নির্ভরতার কথা হ‌চ্ছে যে, প্রাকৃ‌তিক উপা‌য়ে বা স্বাভাবিক নিয়‌মে সেক্স পাওয়ারের উন্ন‌তি ঘটানো
সম্ভব।

য‌দিও আমা‌দের নি‌জের কিছু অ‌নিয়ম ও বদঅভ্যা‌সের কার‌ণে প্রকৃ‌তিগতভা‌বে পাওয়া সেক্স পাওয়ার নষ্ট ক‌রে ফে‌লি (ব্য‌তিক্রম: রো‌গ বা দূর্ঘটনা)। কিন্তু সেটা অসৎ কিছু ডাক্তার, ক‌বিরাজ, হেকীম, হার্বা‌ল আর মনগড়া গল্পের নিয়ম-কানু‌নের ফাঁ‌দে প‌ড়ে বড্ড বে‌শি সমস্যা ভে‌বে স্বাভা‌বিক যৌনতার ধ্বংস ডে‌কে আ‌নি। তাই যৌন জীবন‌কে টেকসই করার প্রত্য‌য়ে আজ থে‌কেই স‌চেতন হতে হ‌বে।

প‌বিত্র ইসলা‌ম ধ‌র্মে এমন‌কি বৈজ্ঞা‌নিকভা‌বেও প্রমা‌ণিত যে, এমন কিছু খাবার র‌য়ে‌ছে যেগু‌লো খে‌লে ধী‌রে ধী‌রে হারা‌নো সেক্স পাওয়ার বৃ‌দ্ধি করা যায়। তাই জেনে নিন এমন কিছু সেক্স পাওয়ার বা যৌন শক্তি বৃদ্ধিকারী খাবারের নাম ও গুনাগুণ।

ইসলাম ধ‌র্মে ব‌র্ণিত কিছু খাদ্য যা যৌন শ‌ক্তি‌ বাড়া‌তে সাহায্য ক‌রেঃ

*** আমা‌দের প্রিয় রাসূল (সঃ) প্র‌তি‌দিন সকা‌লে নাস্তা হি‌সে‌বে খেজুর খে‌তেন। খেজু‌র যৌন শ‌ক্তি ও সুস্বাস্থ্যর ট‌নিক হি‌সে‌বে কাজ ক‌রে। তাই নাস্তা হি‌সে‌বে প্র‌তি‌দিন খেজুর খাওয়ার অভ্যাস গ‌ড়ে তুলুন।

*** আবু নাঈম কিতাবুততীব গ্রন্থে লিখেছেন, মাখনের সাথে খেজুর মিলিয়ে খাওয়া রাসূল (সঃ) এর কাছে খুবই প্রিয় ছিল।

* আলেমগণ লিখেছেন যে, মাখনের সাথে খেজুর মিলিয়ে খেলে যৌনশক্তি বৃদ্ধি পায়, সেই সা‌থে শরীরের গঠন বাড়ে ও কন্ঠস্বর পরিস্কার হয়। মাখন ও মধু একত্রে মিশ্রণ করে খেলে Pleurisy তথা বক্ষাবরক ঝিল্লি প্রদাহ রোগের উপকার হয় এবং শরীর মোটা করে। -তিব্বে নববী

*** হযরত আবু হুরায়রা (রা:) থেকে বর্ণিত আ‌ছে যে, রাসূল (সঃ) একদিন হযরত জিব্রাইল (আঃ) এর কাছে নিজের যৌনশক্তির অভিযোগ করলে জিব্রাইল (আঃ) বললেন, আপনি “হারীসা” ভক্ষণ করুন। কারণ, এতে চল্লিশজন পুরুষের শক্তি রয়েছে। – তিব্বে নববী

* মাযাকুল আরেফীনে হাদীসটি উল্লেখ করে টিকায় লেখা হয়েছে যে, হারীসা ভাঙ্গা গম, গোশত্, ঘি ও মসলা যোগে পাক করা হয়। উ‌ল্লেখ্য যে, হা‌রিসা হ‌চ্ছে আমা‌দের দে‌শের চাট‌নি সদৃশ এক‌টি খাবা‌র। সস্ বা চাট‌নি যেভা‌বে খাওয়া হয়, হা‌রিসাও সেভা‌বে রু‌টি, প‌রোটা দি‌য়ে খাওয়া হয়।

*** ইমাম গাযযালী (র:) এহ্ইয়াউল উলুম-এ লিখেছেন যে, চারটি বস্তু (খাবার) যৌনশক্তি বৃদ্ধি করে।

১। চড়ই পাখি (ইউনানী শাস্ত্রের গৌরবময় হালুয়া লুবূহনকারীরে চড়ই পাখির মগজ যোগ করা হয়)।
২। ত্রিফলা (হরিতকী, আমলকী ও বহেড়া) ।
৩। পেস্তা এবং
৪। তাজা শাক-সব্জি।

*** আবু নাঈম ইবনে আবদুল্লাহ জাফর কর্তৃক বর্ণিত, রাসূল (সঃ) বলেছেন, সীনার গোশত্ অন্য সব গোশত্ হতে উত্তম হয়ে থাকে।
আলেমগন লিখেছেন যে, এর রহস্য হলো, এই গোশ‌তে যৌন শক্তি বৃদ্ধি পায়। -তিব্বে নববী।

*** হযরত আলী (রা:) বলেন যে, এক ব্যক্তি রাসূল (সঃ) এর কাছে এসে অভিযোগ করল, আমার ঘরে সন্তানাদি হয় না। একথা শুনে রাসূল (সঃ) তাকে ব্যবস্থা দিলেন যে, তুমি ডিম খেতে থাক।

*** তিরমিযী শরীফ ও অন্যান্য হাদীস গ্রন্থে উম্মে মুনযির (রা:) থেকে বর্ণিত, একবার তিনি রাসূল (সঃ) এর সামনে কিছু খেজুর ও বীটচিনি পেশ করেন। রাসূল (সঃ) উপস্থিত হযরত আলী (রা:) কে খেজুর খেতে নিষেধ করেন আর বিটচিনি সম্পর্কে বললেন যে, এর থেকে খাও। এটা তোমার জন্য উপকারী।
 
* উলামায়ে কেরাম লিখেছেন যে, হযরত আলী (রা:) এর তখন চোখে ব্যাথা ছিলো আর চোখে ব্যাথা অবস্থায় খেজুর খাওয়া ক্ষতিকর। এ কারনে রাসূল (সঃ) হযরত আলী (রা:) কে খেজুর খেতে বারন করেন। আর বীট লবন সম্পর্কে বলেছেন এটা খাও, এটা তোমার জন্য উপকারী এবং তোমার অক্ষমতা দূর করে দেবে।
হাদীস দ্বারা প্রমাণিত হয় যে, খাদ্যে সাবধানতা অবলম্বন করে চলা সুন্নত। আর এটাও বুঝা গেল যে, বিটচিনি খেলে দুর্বলতা দূর হয় এবং রতি শক্তিতে স্পন্দন সৃষ্টি হয়। -তিব্বে নববী

*** কোন কোন বর্ণনায় আছে যে, হযরত আয়েশা (রা:) কর্তৃক বর্ণিত আছে যে, রাসূল (সঃ) হাসীস খুব পছন্দ করতেন। “হাসীস” তিনটি উপাদানে তৈরী হয়। খেজুর , মাখন ও জমাট দধি। এ খাদ্য দ্বারা শরীর শক্তিশালী হয় এবং রতি শক্তি বাড়ে।

*** যায়তুন তেল খাওয়া ও মালিশ করা, তিল ও খেজুর একত্রে ব্যবহার করা, এবং লুবিয়াও যৌন শক্তি বৃ‌দ্ধি ক‌রে। কালোজিরা এবং রসুনও যৌনশক্তি বৃদ্ধিতে খুবই কার্যকরী।

*** হযরত হুযায়ল বিন হাকাম বলেন, রাসূল (সঃ) বলেছেন, দেহের লোম তাড়াতাড়ি দূর করলে যৌনশক্তি বৃদ্ধি পায়। -তিব্বে নববী।
 
* এই হাদীসে বর্নিত লোম দ্বারা নাভির নীচে অবস্থিত লোমকে বোঝানো হয়েছে। আর দাড়ি কাটার কুফল হলো যৌনশক্তি লোপ পাওয়া বা কমে যাওয়া।
















সম্প‌র্কিত JounoSeba : কি খেলে সেক্স‌ বাড়ে, যৌন শ‌ক্তি, সেক্স বাড়া‌নোর খাবার, Sex, শ‌ক্তি, লম্বা সেক্স, যৌনতা, sex food, সেক্স বৃ‌দ্ধির উপায়, যৌন সমস্যা সমাধান, কি খে‌লে sex, খাবার, sex orgasm, যৌন খাদ্য, কোন খাবা‌রে সেক্স

No comments:

Post a Comment