প্রশ্ন সম্ভার পর্বঃ

যৌনতা বা সেক্স বিষ‌য়ে কি কোন কিছু জানার আ‌ছে ? এই ব্ল‌গে খুঁ‌জে দেখুন; অবশ্যই পে‌য়ে যা‌বেন। যৌনতার বিশাল সমাহার, যেখা‌নে যৌনতার সব‌কিছুই পাওয়া সম্ভব।

* ১৭ দি‌নের মাথায় য‌দি মা‌সিক না হয়, ত‌বে বাচ্চা না নেওয়ার জন্য কি করা যে‌তে পা‌রে?

* আমরা যৌনমিলন করেছি কিন্তু বীর্য ভিতরে প্রবেশ হইছে কি না জানি না, এখন গর্ভধারন রোধ করবো কি করে??
* আমার এক বান্ধবী ওর প্রেমিকের সাথে মিলন করে মাসিকের ৪ দিনের মাথায়। ৫ম দিনে ওর রক্ত পরা বন্ধ হয়। কোনো রকম  জন্মনিয়ন্ত্রন পদ্ধতি ছাড়াই। ঐদিন রাতেই ওর আবার রক্ত পরে পরের দিন আবার বন্ধ হয়ে যায়। ওর মাসিক শুরু হয়েছিল মে এর 17 তারিখ কিন্তু জুন 3 তারিখ আবার রক্ত যাওয়া শুরু হয় তবে এবার রক্তের রঙ একটু আলাদা মনে হয় কিছুটা কালো রঙের ময়লা পানির মত। এর কারণ ও এখন ওর করনীয় কী? জানালে উপকৃত হতাম।
বমি হয়, মাথা ধরে, বাচ্চা পেটে আছে কি না  ?
২তারিখ এ সহবাস করছি এখন পিরিয়ড হচ্ছে না কি করব।
আমার মাসিক ৪ দিন থাকে তারপর সেরে যায় কিন্তু আজ ১২ দিন এখনো সারিনি। এর জন্য কি করা উচিৎ ?
plese help me, আমি আমার গার্ল ফ্রেন্ডের সাথে প্রথম শারীরিক সম্পর্ক করি তার মাসিক শুরুর ২৭ দিনের দিন। অর্থাত ৯ তারিখে মাসিক হয়েছে ৪ তারিখে মিলন করেছি কিন্তু মিলনের পর পরবর্তি মাসে(৯_১০) তার মাসিক হয়নি,এখন ভয় হচ্ছে তার পেটে বাচ্চা এসেছে কিনা ? দয়া করে যানাবেন এবং এর কারন কী, এর আগে মাসিক নিয়মিত হত।
আমার অনিয়মিত মাসিক হতো। ঔষধ খেয়ে নিয়মিত হয়েছে একবছর। তবে এ মাসে একমাস পরে মাসিক হয়েছে। মাসিক তিন দিন কোন সময় পাঁচ দিন থাকে।
bangla sex health info.
আমার মুখে প্রচুর কালো লোম গজিয়েছে কি করবো বলবেন কি ।
আমার বিয়ে হয় নি। বয়স ২৬ বছর। মাসিকের সময় ভিষন ব্যাথা হয় তাতে কি আমি কখনোও মা হতে পারবনা??
আমার স্ত্রীর অনেক দিন আগে মিনস হয়েছিল, তার মাঝে আবার আমাদের মিলন হয় ২ তারিখে আর আজ ৬ তারিখ, ওর মিনস হতে এবার খুব দেরি হচ্ছে। অাসলে আমরা এখনি কোন বেবি চাচ্ছি না। ওর মিনস না হওয়ার কারনে আমি খুব চিন্তায় আছি। এতে কি বেবি আসার কোন সম্ভাবনা আছে কিনা? দয়া করে আমায় বলবেন।

আমি আগে জানতাম না ! কি করলে কি হবে । এখন আমি জানতে পেয়ে আমার ভবিসত জীবনে আমার স্ত্রীর সাথে সুখি জীবন যাপন করতে পারবো। আপনাদের কে অনেক অনেক ধন্যবাদ।
হোলের ফুটো বড় হবে কি করে?
মাসিক হয় তার ১০ দিন পার হইছে এখন কি করনিয় ও ওষধ এর নাম কি ?
আমার বউ গভবতী গভপাত হওয়ার ঔশধ এম এম কিট, একটা টেবলেট খাওয়ার পরে গভপাত হওয়া শুরু করে। কিন্তু পরে চারটা টেবলেট খায়নাই এতে কি কোনো সমস্যা হবে.
কয় মাস পর্যন্ত বাচচা পেটে থাকলে নসটো করা যায়। ২ মাস হইচে এখন নসটো করা যাবে? কি ভাবে করা জাবে? plz vai.
আমার এক বান্ধবি তার বয়স 24/25 তার প্রথম বিয়ের পর তার পেটে বাচচা আশে কিন্তু 5 মাস পর তার সামির কথায় বাদ্ধ হয়ে তাকে জোর করে এক মহিলা ডা: এর কাছে নিয়ে ওয়াস করতে বাধ্য হয়।
কী হলে.
17 diner matay jodi masik na hoy tobe ki kora jete pare..bacca na newar ketre.
আমার স্ত্রীর ২৪.১২.২০১৪ তারিখে মাসিক হওয়ার কথা ছিল,কিন্তু মাসিক হয়নি| ডাক্তার বলেছে গর্ভবতী, কোন টেবলেট সেবন করলে গর্ভপাত করা যায় ?
মা‌সি‌কের সময় বুজা যায় না।
আমি জানতে চাই মাসিক চলাকালে এবং মাসিকের পরের দিন মিলন করলে কি বাচ্চা হতে পারে|
লিঙ্গ না ঢুকিয়ে যদি শুক্রানু মহিলা লিঙ্গে ফেলা হয়, তাহলে কি গর্ভধারনের সম্ভাবনা আছে?
আমি পিল খাই, জুলাই বন্ধ করছি এখন বাচ্চা নিতে চাচ্ছি কিন্তু হচ্ছে না। কি হইছে বলবেন কি?
আমার স্ত্রীর পিরিয়ডের ডেট পাচ দিন পার হয়ে গেছে কিন্তু এখনো হয়নি। আমি বিয়ে করেছি তিন মাস হল কিন্তু মিলিত হয়নি একদিনও। তবে বিশ দিন আগে আমি মিলিত হবো বলে, আমার লিংগ তার যোনির সাথে টাচ করেছি। এতে বির্য বের হয়নি, তবে আগে একটু পানির মত বের হয়েছে। চোদার সময় আমি কনডম ব্যবহার করিনি। এখন হঠাত আমাকে বোলছে মাসিক বন্ধ হয়ে গেছে! খুব টেনশোন হচ্ছে। কারন আমার স্ত্রী ছোট। এখনো পড়াশুনা করছে, সেভেনে পড়ে। কি করবো বল ???
আমার বউয়ের একটি সমস্যা সেটা হলো আগে সব ঠিক ছিলো কিন্তু এখন দেখতে পাইতেছে যে, দুই মাস হল মাসিক ঠিক মতো হইতেছে না। একটু করে হয় আবার বাকি থাকে এটা কি কারণে?
bacca koto din takle nosto kora jay? plz bolen.
কোন ট্যাবলেট খেলে গর্ভপাত রোধ করা যায় ?
আমার মাসিক হওয়ার কথা গত মাসে ১৮ তারিখ কিন্তু আজ প্রায় ২মাস। তবু মাসিক হচ্ছে না। একবার টেস্ট করেছি নেগেটিভ। আর কখনো এমন হয় নি। খুব চিন্তা হচ্ছে কোনো সমস্যা হল কি? আমি বিবাহিতা।
bangla healthy sex.
আমার গার্ল ফ্রেন্ড বিবাহিত। তার মেনস্ শুরু হওয়ার ৭ম -৮ম, এই ২দিন তার সাথে যৌন মিলন করি, তখন তার সামী বিদেশে থাকে। তার ২২ দিন পরে মেয়েটির সামী বিদেশ থেকে তার নিকট চলে আসে। পরবতিতে তার আর মেনস্ হয়নি। সে এখন প্রেগনেট। আমি জানতে চাই, তার পেটে কার সনতান । আমার নাকি তার সামীর? বলবেন plz.
মেয়েদের মাসিক রোগটা হওয়া ছারা যোনি দিয়ে কেন রকতপাত হতে পারে??
শরিরে কি রকতো কম থাকলে কি মাসিক দেরিতে হই।
3-4 ঘণ্টা অজ্ঞান করে রাখার কি কোন ওষুধ আছে?
Dubble baby kivabe sex korle hoy...plz ae ans ta amk sms a din...
MR পরে ব্লিডিং হচ্চে কিভাবে বন্ধ করব। pls একটু বলবেন.
আমি সেক্স করার পর আমার স্ত্রীকে ইমার্জেন্সি পিল খাওয়ানোর পর ও মেনয হচ্চে না। এখন কি করা প্রয়োজন?
** আমার বাচ্চা হয়েছে ৩মাস। তাও আবার সিজার হয়ে। আমার দেরমাস আগে মাসিক হয়। এখনো মাসিক হয়নি। আজ সকাল স্টিক দিয়ে টেস্ট করেছি। পজেটিভ এসেছে। এখন কি করব বুঝতে পারছিনা। এখন আমি কি করব আমাকে একটু বলবেন।
bangla sex solution.
* আপনি ইসোভেনট 600 একসাথে 1 টা জরায়ুর মুখে আর 1 টা জিবার নিচে দিলে আসা করি 2 ঘন্টার মধ্যে মিনস্ হবে।
আমার এক বান্ধবি তার বয়স 24/25 তার প্রথম বিয়ের পর তার পেটে বাচ্চা আশে। কিন্তু 5 মাস পর তার সামির কথায় বাদ্ধ হয়ে তাকে জোর করে এক মহিলা ডা: এর কাছে নিয়ে ওয়াস করতে বাধ্য করে। তার পর সে ঐ সামির ঘর ছেড়ে চলে আসে। এ ঘটনা প্রাই 6/7 বছর পর তার বিয়ে হয় কিন্তু অনেক চেস্টা করেও এখন আর তার কনছেফ হচছে না এবং নিয়মিত পিরিয়ড হয় না। তার ওজন 75 কেজি, উচচতা 5ফুট 2 ইনচি। এমত অবস্থায় কি করনিয়? জানাবেন কি।
কিভাবে চুদলে বাচ্চা ঽবে না ?
খাইর‌য়েড অা‌ছে, ঔষুধ খাচ্ছি ৪বছর, বাচ্ছা হওয়ার ঔষুধও খাচ্ছি ৪বছর কিন্তুু কোন রেজাল্ট পা‌চ্ছি না।
আমার মাসিকের সমসা পতি মাসে হয় কিন্তু ব্লাড 2-3 ফোটা জায়, আমাকে মেটফো দিয়েছে। মেটফো নিয়ে অনেকে অনেক কথা বলে। মেটফো কিসের ঔষধ কেও বলবেন?
মাসিক হওয়ার সময় পিল খাওয়া যায়? খেলে কোনো অসবিধা হয়?
মাসিক এর ৩/৪ দিন আগে মিলিত হওয়ার সময় কনডম ফেটে বীর্য ভেতরে গেলে কি সমস্য ? আমরা মিলন করি ১৪/১0/২০১৫ । মাসিক এর তারিক ১৭/১০/২০১৫ । এখনো মাসিক হয় নি ! অনেক ভয় করছে কি করব ?
amr ai mas er 1 tarikh e period sarce then kal porsu theke abr suru hoyce....ami bujhteci na j amn kno holo...plz help me anybody.
আমার wife এর সাথে অনেক আগে এক বার মিলন হয়েছিল। মিলন হওয়ার 1 দিন তার মাসিক হয়। তার পরের মাসও ঠিক ভাবে মাসিক হয়॥ কিন্তু এখন 1 মাস 15 দিন পার হয়ে যাচ্ছে কিন্তু হচ্ছে না।রআর ঐ মিলনের পর আমাদের আর কোন মিলন হয়নি। তাহলে কি গর্ভবতী হওয়ার কোন সম্ভাবনা আছে?
কনসেব করার কত মাস পর বাচচা জরায়ুতে আসে?
sex health bangla, sexhealthbd, bdsexinfo

No comments:

Post a Comment