সেক্স বাড়া‌তে নেশা কতটা কার্যকর

সহবা‌সের পূ‌র্বে অবশ্যই যে কোন প্রকার নেশা করা থে‌কে বিরত থাকা উচিত। কারণ নেশা দ্রব্য গ্রহনে মাদকতার অনুভূ‌তি প্রবল হ‌লেও সে‌ক্সের ক্ষে‌ত্রে তা উপকারী নয় বরং তা আরও স্থায়ী ক্ষ‌তির দি‌কেই অগ্রসর হয়।

যারা যৌন শক্তি বাড়াবার জন্য অল্প মাত্রায় নেশা করে থাকে। এই নেশায় যদি সম্পূর্ণ মাদকতা না এসে যৌন ক্ষমতা বৃদ্ধি পায়, অর্থাৎ তা য‌দি সামান্য উ‌ত্তেজনা বৃ‌দ্ধি‌তে সাহায্য ক‌রে; তাহ‌লে সেই নেশা গ্রহন করা যে‌তে পা‌রে। ত‌বে বাস্তবতা হ‌লো সব ধর‌ণের নেশা জাতীয় দ্রব্য প‌রিত্যাগ করাই যু‌ক্তিযুক্ত।

আস‌লেই কি 'নেশায় যৌন ক্ষমতা বৃদ্ধি পায়'?
প্রকৃতপ‌ক্ষে নেশা বা এই জাতীয় ওষু‌ধের মাধ্য‌মে যৌন ক্ষমতা বা‌ড়ে না; বা‌ড়ে সাম‌য়িক যৌন উ‌ত্তেজনা। এছাড়া নেশা গ্রহ‌নের ফ‌লে বীর্য কিছুটা শুকিয়ে গাঢ় হ‌য়ে যায়, তাই কিছুটা বেশী সময় ধরে সহবাস চলে। যা স্বাস্থ্য ও যৌনতার জন্য ক্ষ‌তিকর।

যে‌ কোন মাদক দ্রব্য বা যৌন উ‌ত্তেজক ওষুধ তৈ‌রি‌তে এ্যালকোহল, সিদ্ধি, আফিং ইত্যাদি ব্যবহার করা হয়। যা অ‌নিয়‌ন্ত্রিত ইন্দ্রিয় শক্তি ও দৈহিক শক্তি বৃদ্ধির ক‌রে থা‌কে। এখা‌নে নেশার পরিমাণ ব্যবহৃত হয় খুব কম এবং তা মাত্রা অনুযায়ী। তা স‌ত্ত্বেও কামনাতুর নারীরা স্বামীর এই স্বভাবে বিরক্তবোধ ক‌রে এবং আকর্ষণ ক‌মে যায়। এর ফ‌লে একসময় স্বামী স্ত্রী‌তে বিভাজন শুরু হয়। পাশাপা‌শি দুজ‌নেরই অন্য নারী বা পুরু‌ষের প্র‌তি আকর্ষণ বৃ‌দ্ধি পায় এবং পর‌কিয়ায় জ‌ড়ি‌য়ে প‌ড়ে।

এ কথা সত্য যে, সেক্স বৃ‌দ্ধি বা যৌন ক্ষমতা বাড়া‌নোর জন্য আজ পর্যন্ত কোন ওষুধ বের হয়‌নি। বাজা‌রে যা পাওয়া যায়, তা হ‌লো অস্থায়ী যৌন উ‌ত্তেজনা বৃ‌দ্ধি ক‌রে। কিন্তু এর ক্ষ‌তি স্থায়ী। ত‌বে আশার কথা হ‌লো প্র‌তি‌দি‌নের খাদ্য পানীয় দ্বারা প্রাকৃ‌তিকভা‌বে যৌন ক্ষমতা বাড়ানো সম্ভব। আর খুব মন চাই‌লে ওষুধ সেবন করতে পা‌রেন।
তবুও ম‌নে রাখ‌বেন যে, ওষুধ বা নেশা কোনটাই যৌন জীব‌নের জন্য ভাল নয়।

@ সেক্স বাড়া‌তে নেশা, যৌন মিল‌নে নেশা... নেশা ক‌রে কি সেক্স বাড়া‌নো যায়? নেশা সেবন, সহবাস ও নেশা । নেশায় সেক্স বৃ‌দ্ধি...

No comments:

Post a Comment