নারীর যৌন উ‌ত্তেজনা বৃ‌দ্ধির উপায়

এই জগ‌তে নারী বড়ই রহস্যময়ী। তেম‌নি রহ‌স্যে ঘেরা তার কাম‌কে‌লি বোঝা। নারীর যৌন উ‌ত্তেজনা পুরু‌ষের ম‌তো হটাৎ আ‌সে না, ধী‌রে ধী‌রে আ‌সে। তার ম‌ধ্যে যৌন যন্ত্রণা জা‌গি‌য়ে দি‌তে হয়। 

নারীর যৌন উত্তেজনা কিভাবে দ্রুত বৃদ্ধি করা যায় সে বিষয়ে অ‌নেক আলোচনা হয়‌তো জানা হয়েছে, ত‌বে কা‌জের কাজ কিছুই হয়‌নি! কিন্তু নিম্নলিখিত উপায়গুলি অনুসরণ করলে দ্রুত নারীর কাম উত্তেজনা বৃদ্ধি করা সম্ভব। এতে স্ত্রীর উ‌ত্তেজনা বাড়ার পাশাপা‌শি আপ‌নি তার কা‌ছে একজন আদর্শ যৌন‌-ক্রীড়া‌বিদ হ‌য়ে উঠ‌তে পা‌বেন। আপনার স্ত্রী আপনা‌কে আরও বে‌শি বে‌শি কা‌ছে পে‌তে চাই‌বে। 

( বি:দ্র: রমণীরাও এসব যৌন‌ক্রিয়া অবলম্বন ক‌রে স্বামীর কা‌ছে আকর্ষণীয় ও আদরণীয় হ‌য়ে উঠুন)

১। স্ত্রী‌কে আ‌গেই
জা‌নি‌য়ে রাখুন যে, কাল তোমার সা‌থে যৌন মিলন কর‌বো। এ‌ক্ষে‌ত্রে বলার আ‌গে যেকোন উপহারও দি‌তে পা‌রেন।
২। যৌন মিল‌নের আ‌গে আবার স্ত্রীকে মিল‌নের কথা জা‌নি‌য়ে দিন ও নি‌জে প্রস্তু‌তি নিন এবং আগবা‌ড়ি‌য়ে স্ত্রী‌কেও প্রস্তু‌তি নি‌তে সহায়তা করুন।
৩। ইচ্ছা  হ‌লে নি‌জে সাজ-সজ্জা করুন এবং স্ত্রী‌কেও নি‌জের হা‌তে সা‌জি‌য়ে বিছানায় নি‌য়ে যান।
৪। তারপর তার মুখ, জিহ্বা কপাল, গাল, নাভী প্রভূ‌তি স্থানে ধী‌রে ধী‌রে চুম্বন ও মা‌ঝে মা‌ঝে লেহন করুন।
৫। এরপর ধী‌রে ধী‌রে তার এবং নি‌জের কাপড় খু‌লে ফেলুন। ত‌বে আদর সোহাগ অব্যাহত রে‌খেই সব করুন।
৬। সহবা‌সের আ‌গে নারী দেহ স্পর্শ করলে, নাড়াচাড়া করলে কাম উত্তেজনা জাগে। এ‌ক্ষে‌ত্রে ৪। নম্বর ক্রিয়াগু‌লো এবার একটু জোর দি‌য়ে করুন।
৭। নারীর স্পর্শকাতর অঙ্গ বা যৌন ইন্দ্রিয়গুলি স্পর্শ, লেহন, চোষন, ঘর্ষণ ও মর্দন করতে হ‌বে। বিশেষ করে স্তন ও ভগাঙ্কুরে এসব যৌন ক্রিয়া বে‌শি ক‌রে কর‌তে হ‌বে।
৮। প্রয়োজনে স্পর্শকাতর অঙ্গগু‌লো‌তে আল‌তো আঘাত করা, কামড়ানো যে‌তে পা‌রে।
৯। স্ত্রীর যো‌নি‌তে মা‌ঝে মা‌ঝে নি‌জের পে‌নিস দি‌য়ে আঘাত করা, ভগাঙ্কুরে ঘষাঘষি করা, পে‌নি‌সের অগ্রভাগ যো‌নি‌তে ঢুকা‌নো ও বের করার কার্যক্রম চালা‌তে হ‌বে।
১০। ম‌নে রাখ‌বেন স্ত্রী‌কে যৌন‌নেশায় আক্রান্ত কর‌তে আপনার জিহ্বার তুলনা নেই। তাই সব থে‌কে জিহ্বার কার্যক্রম বে‌শি বে‌শি কর‌তে হ‌বে।

সহবাসের সময় উপরোক্ত বিষয়গু‌লোর সফল প্র‌য়োগে; স্ত্রী আপনার অনুগত থাকার পাশাপা‌শি যৌন উত্তেজনার চরম পর্যা‌য়ে চ‌লে আস‌তে বাধ্য। স্ত্রী কখনও দাবী কর‌বে না যে তা‌কে আপ‌নি যৌন তৃ‌প্তি দিতে পা‌রেন না।

এসব যৌন‌ক্রিয়া শুধুমাত্র স্ত্রী‌কে উ‌ত্তে‌জিত করার জন্যই নয়, এগু‌লো ধর্মীয় দা‌য়িত্ব ও কর্তব্য। যা একজন মুস‌লিম স্ত্রীর অ‌ধিকার। এছাড়াও দাম্পত্য জীবন‌কে সুখী ও আনন্দময় ক‌রে তুল‌তে এসব করা আপনার একান্ত আবশ্যক।




নারী‌কে যৌন সুখ দেয়ার উপায়, স্ত্রীর যৌনসুখ, যৌন‌ক্রিয়ার উপায়, নারীর প‌রিপূর্ণ যৌন তৃ‌প্তি, মে‌য়ে‌দের সেক্স বাড়া‌নোর টিপস, মে‌য়ে‌দের পূর্ণ যৌন সুখ দেয়ার উপায়, কাম‌ক্রিয়া

No comments:

Post a Comment