সেক্স পাওয়ার বাড়া‌নোর জাদুকরী সরবত!

বর্তমান সমাজে সেক্স সমস্যা প্রকট আকার ধারণ ক‌রে‌ছে। ত‌বে এই প্রকটতার জন্য দায়ী হ‌চ্ছে অস‌চেতনতা, ভয় ও ভুল ধারণা পোষণ আর সস্তা দ‌রের সেক্স আ‌র্টি‌কেল নির্ভরতা। নিত্য দিনের নানা প্রাকৃতিক কাজের মতো সেক্স স্বাভাবিক হলেও, সাধারণভাবে সেক্স নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই। প্রকৃ‌তি প্রদত্ত নি‌র্ভেজাল যৌন মিলন দুই মি‌নি‌টেও প্রশা‌ন্তি দেয়। অথচ অ‌ন্যের প্র‌রোচনায় প‌ড়ে বা পাশ্চা‌ত্যের সেক্স ভি‌ডিওর অনুকর‌নে এখন পাঁচ আর দশ কোনটা‌তেই মন ভ‌রে না। ‌কেউ বা আবার সামান্য সমস্যা‌কে ভে‌বে ভে‌বে বড় সমস্যার রূপ দেয়। আবার কেউ কেউ বদঅভ্যা‌সে গা ভা‌সি‌য়ে যৌন শ‌ক্তি নষ্ট ক‌রে। ফলশ্র‌ুতি‌তে যৌন মিল‌নের পূর্ণতার সময় নিরুপায় হ‌য়ে অশা‌ন্তি নি‌য়েই সেক্স কর্ম শেষ কর‌তে হ‌য়।
আজকাল প্রকাশ্যে যৌনতা নি‌য়ে কথা বলতে বাধলেও, যৌন সমস্যায় বা যৌন শ‌ক্তি বাড়াতে অনেকেই গোপ‌নে ভায়াগ্রা জাতীয় ওষুধ ব্যবহার করেন। অনেকে আবার এর ক্ষ‌তিকর পার্শ্বপ্রতিক্রিয়ার কথা ভেবে এ কাজ থেকে
বিরত থাকে।
তবে যারা 'সেক্স পাওয়ার বৃ‌দ্ধি' কর‌তে চান, তারা এখন থে‌কে ঘরে বসেই 'ভায়াগ্রার ম‌তো শ‌ক্তিশালী কিন্তু ভায়াগ্রার ম‌তো ক্ষ‌তিকর নয়' এমন ট‌নিক বানিয়ে ফেলতে পারেন।

যৌন শ‌ক্তি বৃ‌দ্ধি কর‌তে কীভাবে আশ্চর্যজনক ওষুধ বানা‌বেন?

ভায়াগ্রা দেহ ও যৌনতার ক্ষ‌তি ক‌রে কিন্তুু সেক্স পাওয়ার বাড়া‌তে অ‌দ্বিতীয়। ভায়াগ্রা মানব দেহে বি‌শেষভা‌বে কা‌জ ক‌রে। এই ওষুধের মধ্যে অ্যাফ্রোডিসিয়াক প্রপার্টি থাকে। যেমন- সিট্রুলিন, লাইকোপেন প্রভৃতি। যা দ্রুত পুরুষদের সেক্সুয়াল পারফরম্যান্স বাড়াতে সাহায্য করে।
আমাদের ঘ‌রেই এমন দুইটি ফল রয়েছে, যা থেকে সহজেই প্রচুর প‌রিমা‌ণে অ্যাফ্রোডিসিয়াক প্রপার্টি পাওয়া যায়। সেক্স পাওয়ার বাড়া‌নোর জন্য পরী‌ক্ষিত ফল দু‌টির প্রথমটি হল তরমুজ এবং দ্বিতীয়টি হল পাতি লেবু। ফল দু‌টির মিশ্রণ বা শরবত তৈ‌রি ক‌রে খাওয়া শুরু করুন। আর স্ত্রী‌কে সে‌ক্সের নতুনত্ব দেখান।
প্রস্তুত প্রণালীঃ
প্রথমে তরমুজের খোসা ছা‌ড়ি‌য়ে লাল অংশগু‌লো ছোট ছোট টুকরো করে কেটে নিন। মিক্সার বা জুসারের মাধ্যমে তা মিক্সার করে ফেলুন। তরমুজের খানিকটা সাদা অংশও এর মধ্যে দিয়ে দিন। প্রায় এক লিটারের মতো এই জুস দরকার হবে।
এরপর তরমুজের রস একটি পাত্রে ঢেলে তা খুব হাল্কা আগু‌নের আঁচে ফোটাতে থাকুন। ফুটে উঠলে একটি পাতিলেবুর সম্পূর্ণ রস তাতে দিয়ে দিন।
ভালো করে মিশিয়ে নিন। মনে রাখবেন, পাত্রের নীচে যাতে না লেগে যায়, তার জন্য ক্রমাগত মিশ্রণটি নাড়তে থাকুন। আগুন কমিয়েই রাখুন এবং মিশ্রণটি অর্ধেক হতে দিন।
এবার আগুন থেকে নামিয়ে ঠান্ডা হতে দিন। ঠান্ডা হলে ভালো করে ছেঁকে একটি পরিষ্কার কাঁচের বোতলে ভরে ফ্রিজে রেখে দিন।
এরপর প্র‌তি‌দিন সকালে খালি পেটে এবং রাতে খাবার আগে ২ চামচ করে খান। যদি আপনার ওজন বেশি হয়, তবে তা ৩-৪ চামচ পর্যন্ত খান।
সপ্তাহ খানেকের মধ্যেই এই শরব‌তের প্রভাব বুঝতে পারবেন। সব বয়সের জন্য নিরাপদ এবং পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত "‌যৌন শ‌ক্তি বাড়া‌নোর ওষুধ"।




@সেক্স পাওয়ার বাড়া‌নোর উপায়, #যৌন  #শ‌ক্তি, #বৃ‌দ্ধি,

No comments:

Post a Comment