পুরুষের যৌনশ‌ক্তি বাড়া‌তে রসুনের ব্যবহার

Garlic বা রসুন আপনার কামশক্তি‌কে বা‌ড়ি‌য়ে তুল‌তে বিস্ময়ের ম‌তো কাজ ক‌রে। রসুন সহজলভ্য ও সুস্বাদু মশলা জাতীয় খাবার। রসুন এ্যা‌ন্টিসেপ‌টিক ও ই‌মো‌নে বোস্টার হি‌সে‌বে  কাজ ক‌রে ব‌লে; রসুন‌কে "গরিবের পে‌নি‌সি‌লিন" বলা হয়। শরী‌রের বি‌ভিন্ন অঙ্গ সুস্থ্য সবল রাখ‌তে, রসুন সবসময় একটি অলৌকিক ঔষধি হিসেবে ব্যাপক গ্রহন‌যোগ্যতা পেয়েছে। বিশেষত এ‌টি লিঙ্গ বা পে‌নি‌সের রক্ত ​​প্রবাহ স্বাভা‌বিক রা‌খে। 

প্রাচীনকাল থে‌কেই যৌনতা বৃদ্ধি এবং পুরুষত্ব‌কে সুস্থ রাখার জন্য রসুন ব্যবহার করা হয়। রসুন যৌনতায় ভারসাম্য রাখ‌তে স‌চেষ্ট। রসুন যৌনতার অ‌তি‌রিক্ত 'কম বা বে‌শি‌'কে ভারসাম্যপূর্ণ রা‌খে। রসু‌নের ক্ষমতা শুধুমাত্র যৌনশ‌ক্তি বা জীবনীশক্তি বাড়ায় না, এটি আপনার স্বাস্থ্যের জন্যও
মহান।

রসুন কিভাবে ব্যবহার করবেন বা রসুন কিভা‌বে খে‌লে যৌনশ‌ক্তি ক‌য়েকগুন বে‌ড়ে যা‌বে:

প্রতিদিন তিন বা চার কোয়া কাঁচা রসুন খে‌লে ম্যা‌জি‌কের ম‌তো কাজ হ‌বে। ‌নিয়‌মিত একমাস এই রু‌টিন মে‌নে চলার অভ্যাস করুন। তারপর না হয় সপ্তা‌হে তিন দিন ক‌রে খা‌বেন। খুব ভা‌লো হয় য‌দি রসু‌নের কোয়ার সা‌থে একটি লবঙ্গ খে‌য়ে নেন।
যৌনশ‌ক্তির কা‌ঙ্খিত ফলাফল পে‌তে গোশত কু‌চি কু‌চি ক‌রে কে‌টে, তা‌তে প‌রিমানম‌তো পেঁয়াজ, রসুন ও লবঙ্গ দি‌য়ে তে‌ল বা এম‌নি‌তেই হালকা সিদ্ধ করে ‌খে‌তে পারেন। আবার গমের তৈরি রুটির সঙ্গে রসুন মিশিয়ে খেলে তা আপনার শরীরে স্পার্ম উৎপাদনের মাত্রা বাড়ি‌য়ে দে‌বে। এছাড়া অবশ্যই প্র‌তি‌দি‌নের রান্না‌তে রসু‌নের প‌রিমান বৃ‌দ্ধি কর‌বেন। এর ফ‌লে আপনার সা‌থে আপনার সঙ্গীও যৌন মিল‌নে রসু‌নের কার্যক্ষমতা বুঝ‌তে পা‌বে।
এসব নিয়‌মিত কর‌তে থাক‌লে, ক‌য়েকমা‌সের ম‌ধ্যেই আপনার ই‌রেকশনজ‌নিত যাবতীয় সমস্যা ক‌মে যে‌তে বাধ্য। রসুন পরী‌ক্ষিতভা‌বে যৌন ইচ্ছা বা পুরুষ‌ত্বের ক্ষমতা যেমন বাড়ায়, তেম‌নি অ‌তি‌রিক্ত যৌনাকাঙ্খা বা তার প্র‌য়োগ‌কেও ভারসাম্যপূর্ণ রাখ‌তে সাহায্য করে।

হারা‌নো যৌন আকাঙ্খা বা যৌন ইচ্ছা‌কে পুনরুজ্জী‌বিত কর‌তে রসু‌নের গুনাগু‌ন ব্যাপক। কোন কার‌ণে য‌দি যৌন ইচ্ছা বা পুরুষ‌ত্বের সমস্যা দেখা দেয়, তাহ‌লে অবশ্যই রসুন খাওয়া শুরু কর‌তে হ‌বে। কারণ রসুন পুরুষ‌ত্বের ক্ষমতা ক‌য়েকগুন বৃ‌দ্ধি কর‌তে পা‌রে।

অতিরিক্ত যৌন মিলন, হস্ত‌মৈথুন বা যে কোন কারণেই হোক বী‌র্যে শুক্রাণুর প‌রিমান ক‌মে যায় এবং বীর্য পাতলা হয়। এর ফ‌লে যেমন যৌন সমস্যার সৃ‌ষ্টি হয়, তেম‌নি সন্তান জন্মদা‌নের ক্ষমতাও ক‌মে যায়। নারী-পুরুষ নি‌র্বি‌শে‌ষে এই সন্তান উৎপাদন ক্ষমতা নষ্ট হ‌য়ে যে‌তে পা‌রে। এছাড়াও বাজে খাদ্যাভ্যাস, ধূমপান, অ্যালকোহল গ্রহন, অনিয়ন্ত্রিত জীবন-যাপন প্রভৃতি কারণে সন্তান উৎপাদন ক্ষমতা হ্রাস পায়।
আর এই সমস্যা সমাধা‌নের জন্য রসু‌নের প্র‌য়োজনীয়তা অপ‌রিসীম। একমাত্র রসুনই পা‌রে এই বীর্য সমস্যা বিলীন ক‌রে দি‌তে। মানব‌দে‌হে সুস্থ্য বীর্য উৎপাদ‌নে রসু‌নের বিকল্প নেই।

রসুনের গুণের কোন শেষ নেই। আমা‌দের সৃ‌ষ্টিকর্তা রসু‌নকে বি‌শেষগুন সম্পন্ন ক‌রে তৈ‌রি ক‌রে‌ছেন। রসুনের উপকারিতা ব্যাপকতর করার জন্য মেদ কমানোয় মন দি‌তে হ‌বে। তাহ‌লে আপনার স্বাস্থ্য ভাল হওয়ার সা‌থে সা‌থে, আপনার যৌন ক্ষমতাও লাফিয়ে লাফিয়ে বাড়বে।




TAGS : ‌যৌন স্বা‌স্থ্যের জন্য রসুন, পুরু‌ষের যৌন ক্ষমতা বাড়ায় রসুন, libido sex life garlic orgasm, রসু‌নে যৌন কার্যক্রম বৃ‌দ্ধি, যৌনতায় রসু‌নের গুন, ‌যৌন ক্ষমতা ও রসুন

No comments:

Post a Comment