স্বামীর আ‌গে স্ত্রীর বীর্যপাত ঘটা‌বেন যেভা‌বে

নারী‌দেরও বীর্যপাত হয়! ত‌বে পুরুষ‌দের ম‌তো ম‌নী বা বীর্য বের হয় না। নারীদের বীর্যপাত ব‌ল‌তে মযী ও অদী বের হওয়া‌কে বুঝায়। কিন্তু প্রকৃতপ‌ক্ষে তা বীর্যপাত নয়। কারণ সহবাস করলে সাধারনতঃ নারীদের বীর্যপাত হয় না।

কামভাব তীব্রতর হ‌লে নারীদের মযী বের হয়। এই মযীর জন্য নারী‌দের যোনী

পথ পিচ্ছিল হয়ে যায়।

মনী বা বীর্য নির্গত হয় মেরুদন্ড ও বক্ষপাজরের মধ্য থেকে। যা শুধুমাত্র পুরুষের প্রজনন তন্ত্র দিয়ে নির্গত হয়। নারীর বীর্য বলে কোন কিছু নেই। নারীর কখনো বীর্য নির্গত হয় না। যা হয় তা হ‌লো চরম পুল‌কের জন্য নির্গত মযী।

তবে, যেহেতু নারীর যৌনাঙ্গ এবং মুত্রথলি খুব কাছাকছি অবস্থিত এবং মিলনকালে মুত্রথলিতে যথেষ্ট চাপ পড়ে তাই মিলনে পুর্ন তৃপ্তিতে শেষের দিকে মযীর সা‌থে সামান্য পরিমান প্রসাব বেরিয়ে যেতে পারে। যাকে পুরুষ/নারী অজ্ঞতাবশত বীর্য বলে ধরে নেন। যাই‌হোক, বীর্য বা মযী যাই ব‌লি না কে‌ন! নারীর যৌন উ‌ত্তেজনা বা তৃ‌প্তি যে দেরী‌তে আ‌সে তা কিন্তু সম্পূর্ণ সঠিক।

অনেক স্ত্রীর বীর্য বা মযী এমন কঠিন যে, স্বামী সহবাস করে উঠে গেলেও তার বীর্যপাত হয় না। যদি স্বামী বীর্য আগে বের হয়ে যায়, আর স্ত্রীর বীর্য বের না হয়, সে নারীর মনের কষ্ট ব্যক্ত করার কোনো স্থান থাকে না। স্বামীর মনেও আক্ষেপ থেকে যায় যে, সে তার স্ত্রীর সাথে সহবাসে পেরে উঠলো না। এজন্য স্বামীকে কিছু পদ্ধ‌তি গ্রহণ করতে হবে। এতে সে তার স্ত্রীর সাথে সহবাসে জয়ী হতে পারবে।

* সহবা‌সের অ‌নেক আ‌গে স্ত্রী‌কে জানান এবং সহবা‌সের সময় তা‌কে আদর সোহা‌গে ভ‌রি‌য়ে দিন। যেমন: চুম্বন, লেহন, দংশন প্রভৃ‌তি।

* নারীর স্পর্শকাতর অঙ্গগু‌লো‌তে বে‌শি বে‌শি আদর সোহাগ কর‌তে হ‌বে।
* একটানা না ক‌রে থে‌মে থে‌মে সহবাস করুন এবং বি‌ভিন্নভা‌বে যৌন‌ক্রিয়া কর‌তে থাকুন।
* বীর্যপা‌তের আ‌গে বি‌ভিন্ন অ‌ভিব্য‌ক্তি ও ইঙ্গি‌তে স্ত্রী‌কে জা‌নি‌য়ে দিন যে এখন সময় শেষ হ‌তে চ‌লে‌ছে।
* বীর্যপাত হ‌য়ে গে‌লেও তৎক্ষণাৎ স্ত্রী থে‌কে বি‌চ্ছিন্ন না হ‌য়ে আরও কিছুক্ষণ সময় অ‌তিবা‌হিত করুন।

এছাড়াও স্ত্রীর চরম পুল‌ক আ‌গে ঘটা‌নোর জন্য নি‌চের নিয়ম‌ অনুসরণ কর‌তে পা‌রেন।

*** বিশুদ্ধহিং আধা তোলা ও চামিলির তেল যেকোনো পাত্রে একটু গাঢ় করে গরম করতে হ‌বে। সহবাস করার আ‌গে ঐ তেল পুরুষ লি‌ঙ্গে মালিশ করতে হ‌বে। এর ফ‌লে স্বামীর আগেই স্ত্রীর বীর্যপাত হবে এবং স্ত্রী যৌনসুখ লাভ কর‌বে। এমনকি সহবাসের সময় দুজ‌নেই পাগলপাড়া হবে।

*** চৌকিয়া সোহাগা ও আরবী গদ; এই দু’টি আগুনে খৈ করে ফুটিয়ে গুড়ো করে পানির সাথে গুলে বটিকা তৈরী করতে হ‌বে। যখন সহবাসের তীব্র ইচ্ছা জাগ্রত হয়, তখন ঐ বটিকা ভেঙ্গে সামান্য পা‌নি বা থুথুতে গুলে পুরুষাঙ্গে প্রলেপ দিয়ে সহবাস করলে স্ত্রীর বীর্য স্বামীর আগেই বের হয়ে যাবে এবং স্ত্রী তার স্বামীর প্রেমানুরাগী হয়ে চিরকাল থাকবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

@ নারী‌দের কীভা‌বে যৌনসুখ দেয়া যায়? নারীর বীর্যপাতর উপায়, মে‌য়ে‌দের চরমপুলক বা বীর্যপাত

No comments:

Post a Comment