পুরু‌ষের পে‌নিস বিষয়ক জরুরী তথ্য

পুরুষের যৌনতা তথা পে‌নিস বিষয়ক কিছু জরুরী তথ্য। যা জানা প্র‌ত্যেক স‌চেতন পুরু‌ষের জন্য খুবই গুরুত্বপূর্ণ।
যৌনতা প্রকৃ‌তি প্রদত্ত যা আল্লাহর এক বি‌শেষ নেয়ামত। তেম‌নি পুরু‌ষের পে‌নিসও প্রকৃ‌তিপ্রদত্ত ও জন্মগত। 

আমাদের দেশের কিছু অসাধু ডাক্তার, ক‌বিরাজ, হে‌কিম পুরুষদের বি‌ভিন্ন ভিত্তিহীন যৌন সমস্যার কথা বলে সম্পূর্ণ ভুয়া তথ্য দিয়ে প্রতারণা ক‌রে অর্থ হা‌তি‌য়ে নি‌চ্ছে। যেমন, পুরুষের পেনিস মোটা ও বড় করা। 

শারীরিক অঙ্গ প্রতঙ্গ আল্লাহর দান, এমন কোনো চিকিৎসক নাই যে সমস্যার সমাধান করতে পারবেন। তবে রোগের কারনে পেনিস য‌দি নিস্তেজ ও ছোট দেখায় সে ক্ষে‌ত্রে স‌ঠিক চিকিৎসায় স্বাভাবিক করা সম্ভব। তবে জন্মগত ভাবে যে সাইজ, তার চেয়ে মোটা বা বড়
হবে না।


পুরুষের লিঙ্গ বা পে‌নিস বিষয়ক বিভিন্ন তথ্য নিন্মে দেওয়া হলো :

* বড় পেনিস মানেই বেশি শা‌ন্তি, এই কথাটা একেবা‌রেই ঠিক নয়। কারণ শা‌ন্তি নির্ভর ক‌রে সে‌ক্সের স্থায়ী‌ত্বের উপর। স্বাভা‌বিক সেক্স সাধারণত ৩ থে‌কে ১০ মি‌নিট স্থায়ী হয়।
* একটা মেয়েকে যৌন শা‌ন্তি বা অরগাজম দিতে যে‌কোন সাই‌জের পেনিসই য‌থেষ্ট। ছোট বা বড় পে‌নিস এ‌ক্ষে‌ত্রে গুরুত্বপূর্ণ নয়। বেশি বড় পেনিস হলে বরং মেয়েরা ব্যাথা পায়।
* কখনও কখনও পে‌নিস বাকা হ‌য়ে থা‌কে। এ‌টি কখনই একেবারে সোজা হয়না। একটু
বাকা থাকেই। তাই এ‌টি নি‌য়ে ভয় পাবার কিছু নেই।
* অ‌নেক সময়ই বি‌ভিন্ন  পাঠক অ‌ভি‌যোগ ক‌রে যে, তা‌দের লি‌ঙ্গের গোঁড়া চিকন আর আগা মোটা; এর চিকিৎসা কি? কিন্তু প্রকৃত প‌ক্ষে পেনিসের গোঁড়া চিকন আগা মোটা এটা কোন
সমস্যা নয়। গোঁড়া চিকন আগা মোটা বা বাঁকা পেনিস যৌনমিলনে কোন সমস্যার সৃষ্টি করেনা ।
* তেল বা মা‌লি‌শের মাধ্য‌মে পে‌নিস বড় হয় না। কোন যাদুকরী তেল বা মালিশ পেনিসকে তেমনভা‌বে বড় করতে সক্ষম নয়।
* নি‌জের যৌন কামনা‌কে নিয়ন্ত্রন করুন। একমাত্র স্ত্রী ছাড়া অন্য কোথাও পে‌নিস ব্যবহার করবেন না। স্ত্রীর সঙ্গ ছাড়া পেনিস দাঁড়িয়ে যায় এমন কোনো কাজ যেমন: খারাপ কোন কল্পনা করা, বেগানা নারীর দিকে তাকানো, অশ্লীল সাহিত্য পড়া, কম্পিউটার বা মোবাইলে খারাপ কিছু দেখা থেকে বিরত থাকুন।

No comments:

Post a Comment