গাধার সঙ্গে সেক্স, ‘র্যাবিস’ রোগের শিকার ১৫ কিশোর

যৌন মিলনের ইচ্ছে মানবদেহের স্বাভাবিক প্রবৃত্তি। কিন্তু সঙ্গী যদি মানুষ হয় তবেই! গাধার মাধ্যমে মানবদেহের যৌন আকাঙ্খা পূরণ করার ঘটনা সত্যি অস্বাভাবিক। আর এমন অস্বাভাবিক ঘটনাই ঘটে গিয়েছে সুদূর আফ্রিকার মরক্কোয়। গাধার সঙ্গে ‘অস্বাভাবিক’ যৌন মিলন করতে গিয়েছে বেজায় বিপাকে প্রায় ১৫ জন মরক্কোর কিশোর। অস্বাভাবিক এই যৌনতার খেসারত তাদের প্রত্যেককে দিতে হল হাসপাতালে গিয়ে।

মরক্কোর দৈনিক সংবাদমাধ্যম আল আকবর-এর মাধ্যমে প্রকাশ্যে এসেছে এই খবর। জানা গিয়েছে, পথ চলতি গাধার সঙ্গে অস্বাভাবিকভাবে যৌন মিলনে শামিল হয় একদল কিশোর। কিন্তু এরপরই ‘র্যাবিস’ রোগে আক্রান্ত হয় প্রত্যেকে। পরিস্থিতি এতটাই খারাপ হয় যে হাসপাতালে ভরতি করতে হয় তাদের। সেখান থেকেই আসল ঘটনা জানা যায়। মনে করা হচ্ছে, আরও কিশোর এই জঘন্য কাজে শামিল ছিল। কিন্তু লোকলজ্জার ভয়ে তাদের দূরে কোথাও নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন্য। তাই তাদের সম্পর্কে কোনও তথ্য স্থানীয় প্রশাসনের কাছে নেই।

তবে যারা হাতেনাতে ধরা পড়েছে তারা গত এক সপ্তাহ ধরে হাসপাতালে চিকিৎসাধীন। তাদের প্রশ্ন করে বাকিদের তথ্য জানার চেষ্টা করছে পুলিশ। এদিকে গাধার সঙ্গে মিলনে অভিযুক্তদের পরিবারকে স্থানীয় সমাজে সমালোচনার সম্মুখীন হতে হচ্ছে এই ঘটনার পর। স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে অত্যাচারের শিকার গাধাটিকেও খুঁজে বার করার চেষ্টা চলছে। যাতে এই রোগ অন্য কারও শরীরে না ছড়িয়ে পড়ে।

No comments:

Post a Comment