কনডমের ব্যবহার (জান‌লে অবাক হ‌বেনই)

কনডম মা‌নে শুধুই সেক্স? না! কনড‌মের ব্যবহার যে দৈন‌ন্দিন বি‌ভিন্ন কাজেও লেগে থাকে তা কি আপনি জানেন? য‌দি না জে‌নে থা‌কেন, ত‌বে আপনার জন্যই আজ‌কের এই পোষ্ট।

বেশিরভাগ দম্প‌তিই নিরাপদ সে‌ক্সের জন্য কনডম ব্যবহার করেন। এটা শুধুমাত্র অবাঞ্ছিত গর্ভাবস্থা থেকে রক্ষা করে না; যৌন সম্পর্কিত নানা‌বিধ রোগ থেকেও রক্ষা করে। এসব কারণেই সব দম্পতি সে‌ক্সের সময় কনডম ব্যবহার করে থাকেন।
আপনি কনডমের ব্যবহার কল্পনাও করতে পারবেন না, যা অন্যরা করতে পারে। মানুষ সেক্স ছাড়া অন্য কি কি কাজে কনডম ব্যবহার করতে পারে?
জুতা পরিষ্কার করতে
যে কনডম সে‌ক্সের সময় ব্যবহার করা হয়, সেটি দিয়ে জুতো কিভাবে পরিষ্কার করা সম্ভব? হ্যাঁ, কনডমে ল্যাটেক্স থাকে যা জুতো পরিষ্কারের জন্যে উৎকৃষ্ট লুব্রিকেন্টের কাজ করে।
স্ট্রেস বল
অনেক লোক কনডমকে একটি স্ট্রেস বল হিসাবে ব্যবহার করেন। একটি কনডমে চালের আটা যোগ করুন এবং গিঁট বেঁধে রেখে দিন। যখনই মেজাজ খারাপ হয়, এটি একটি স্ট্রেস বল হিসেবে ব্যবহার করুন, আপনি ভাল বোধ করবেন।
জার ওপেনার
অনেক মানুষ কনডমকে একটি জার ওপেনার হিসাবে ব্যবহার করে। এজন্য, জারের মুখটিকে একটি কনডম লাগিয়ে ঢেকে দিন। এখন জার খুলতে একটু আলতো চাপুন। আপনার জার সহজেই খুলে যাবে।
আগুন জ্বালাতে
কনডম খুব দ্রুত আগুন ধরানোর কাজে ব্যবহার করা হয়। যদি মনে করেন যে, কোনো জিনিস আগুনে পুড়িয়ে ফেলতে হবে এবং আপনার কাছে তেমন কিছু নেই, তবে কনডম কিছু সময়ের জন্য আপনাকে সাহায্য করতে পারে।
ফল পঁচে যাওয়ার থেকে রোধ করে
অনেকেই কিছু ফল একেবারে খেয়ে ফেলেন না। আর তাই সেগুলি রেখে দেন পরে খাবার জন্যে। এক্ষেত্রে ফল পঁচে যাওয়ার থেকে রক্ষা করতে তারা একটি কনডমের মধ্যে বস্তাবন্দী করে ফলগুলি রেখে দেয়। এতে ফল সহজে নষ্ট হয় না।
@ক‌ন্ডোম, #কন‌ডোম

No comments:

Post a Comment