কিভা‌বে সেক্স কর‌লে নারীরা তৃ‌প্তি পায়

নারীর যে‌ৗন তৃ‌প্তি নারীর মতই ছলনাময়ী! নারীর যৌন উ‌ত্তেজনা যেমন পুরু‌ষের ম‌তো যখন-তখন আ‌সে না, তেম‌নি ‌যৌন মিলনে নারী প‌রিপূর্ণ তৃপ্ত হ‌তে পে‌রে‌ছে কি না তাও অজানা। ত‌বে নারীরা সেক্স যেমন প্রিয় তেম‌নি সে‌ক্সের পূ‌র্বে আদর-‌সোহাগ অর্থাৎ সেক্স পূর্ব র‌তি‌ক্রিয়া আরও বে‌শি প্রিয়। অবশ্য একথা প্রমা‌ণিত সত্য যে, মে‌য়ে‌দের সেক্স করার ইচ্ছা থাক‌লেও বে‌শির ভাগ মে‌য়েরাই তা মুখ ফু‌টে বল‌তে চায় না। 

‌মে‌য়েরা তা‌দের সেক্স করার ইচ্ছা‌কে বি‌ভিন্ন ভাব-ভ‌ঙ্গির মাধ্য‌মে ‌ছে‌লে‌দের বুঝা‌তে চায়। যে পুরুষ তার সঙ্গীর সেক্স চা‌হিদার কথা যত দ্রুত বুঝ‌তে পার‌বে, নারী সেই পুরু‌ষের ত‌তো পছন্দনীয় হ‌বে। যা দাম্পত্য জীব‌নের সংসার ও যৌনতায় টিকসই সুখ-স্বাচ্ছ‌ন্দে ভ‌রে উঠ‌বে। তা‌দের ‌নিয়‌মিত সেক্স হ‌বে সাফল্য ম‌ন্ডিত। পাশাপা‌শি তা‌দের সেক্স করার চা‌হিদাও ক্রমশ
বৃ‌দ্ধি পা‌বে।

নারীর সা‌থে সেক্স করার পূর্বে পুরুষ‌কে অবশ্যই নানান প্রকা‌রের র‌তি ক্রিয়া সুসম্পন্ন কর‌তে হ‌বে। মুখ, কপাল, গাল ইত্যাদি স্থানে ঘন চুম্বন ও ধীরে ধীরে ঘর্ষণ করতে হ‌বে। সে‌ক্সের পূর্বে নারী দেহের বিভিন্ন স্থান স্পর্শ, ধীরে ধীরে নাড়াচাড়া ও লেহন করলে সেক্স উত্তেজনা জাগ্রত হয়। বিশেষ করে, স্তন, যো‌নি ও ভগাঙ্কুর মর্দন করা সেক্স আকাঙ্খা বা তৃ‌প্তি‌তে সহায়ক।

সেক্সের পূ‌র্বে স্ত্রীকে প‌রিপূর্ণভাবে উত্তেজিত করা, পুরু‌ষের জন্য একান্ত আবশ্যক। অন্যথায় স্ত্রীর অতৃপ্তি থেকে যেতে পারে।
নারী পুরুষের সেক্স বা যৌন মিলনের সাধারণ নিয়ম হলো, নারী বিছানার উপরে চিৎ হয়ে শোবে আর পুরুষ উপরে উঠে মি‌লিত হ‌বে। সঙ্গী সে‌ক্সের এই সাধারণ আসন পছন্দ বা উপ‌ভোগ কর‌ছে কি না তা পুরুষ‌কে যেভা‌বেই হোক জান‌তে হ‌বে। সঙ্গী‌নির পছন্দনীয় সেক্স আসন জানার পর নিয়‌মিত সেই স্টাই‌লেই সেক্স কর‌তে হ‌বে। যৌন আস‌নের বেলায় মে‌য়ে‌দের সা‌থে ভু‌লেও জোড়াজু‌ড়ি করা যা‌বে না।
অ‌নেক পুরুষ আ‌ছে, যারা সেক্স‌কে শুধু নিজের উপ‌ভোগ্য বিষয় ম‌নে ক‌রে। যা মারাত্বক এক‌টি ভুল। তাই সে‌ক্সের বিষয়গু‌লো দম্প‌তি‌দের ম‌ধ্যেই ভাগাভা‌গি ক‌রে নি‌তে হ‌বে। নারীর মতামত‌কে স‌র্বোচ্চ গুরুত্ব দি‌তে হ‌বে। নারী সে‌ক্সের আ‌গে ও প‌রে যা চায়, তা পূরণে স‌চেষ্ট হ‌তে হ‌বে।

নারী ‌সে‌ক্স ক‌রে তৃপ্ত হ‌লে, প্রায় সারাক্ষণই সে তার স্বামী‌কে কা‌ছে চায়। সে তার দেহ-মনকে স্বামীর কা‌ছে অর্পণ ক‌রে। ‌সে নি‌জে‌কে বিলীন ক‌রে দেয় এবং কা‌ছে থাকার পরেও আরও বে‌শি কা‌ছে পে‌তে চায়। তাই পুর‌ুষের উ‌চিত নারীকে য‌থেষ্ট সময় দেয়া।


#নারী , #সেক্স , #তৃ‌প্তি , #‌মে‌য়ে , #আনন্দ , #সুখ , #যৌন‌মিলন,

No comments:

Post a Comment