ভয়াবহ সেক্স প‌জিশন অবস্থায় ভর্তি হলেন হাসপাতালে

সকল দম্পতির চেষ্টা থাকে তার সঙ্গীকে সুখি রাখতে। আর তাই যৌনতায় নতুনত্ব আনার নানান রকম পরীক্ষা নিরীক্ষাও চালান নিজেদের মধ্যে।

কিন্তু এই নতুনত্ব কিন্তু বিপদ ডেকে আনতে পারে। ঠিক যেমন এই দম্পতি ভয়াবহ যৌনরত অবস্থায় ভর্তি হলেন হাসপাতালে।

মার্কিন দম্পতি টম ও তার স্ত্রী জ্যানিস মরিসন। যৌনতায় নতুনত্ব আনার চেষ্টা করতে গিয়ে মারাত্মক অবস্থা হলো এই দম্পতির। স্ত্রীর যৌনাঙ্গে সম্পূর্ণ মাথাটিই আটকে গেলো টমের।

তিনদিন আগে রাত দশটার দিকে আলাবামার জরুরি বিভাগে ফোন অপারেটরের কাছে জ্যানিসের ফোনটি আসে প্রথমে তিনিও বিশ্বাস করেননি।

ভেবেছিলেন কোনও তরুণী মজা করছে হয়তো। তাও নিজের কর্তব্য পালন করেন সামান্থা। ঘটনাস্থলে একটি অ্যাম্বুলেন্স পাঠিয়ে দেন তিনি।

এদিকে স্বাস্থ্যকর্মী যখন ঘটনাস্থলে অ্যাম্বুলেন্স নিয়ে পৌঁছান, পরিস্থিতি দেখে হতবাক হয়ে যান তিনিও। জ্যানিস বিছানায় শুয়ে যন্ত্রণায় কাতরাচ্ছিলেন।

আর তার যৌনাঙ্গে ফেঁসে ছিল টমের মাথা। রক্তে ভেসে যাচ্ছিল বিছানাটা। ওই অবস্থাতেই তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর হাসপাতালে চিকিৎসকরা আলাদা করেন দু’জনকে।

জানা গেছে, জ্যানিসের যৌনাঙ্গ বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল বলে জানা গিয়েছে। টমের আঘাত সামান্যই।

তবে চিকিৎসকদের আশঙ্কা, এই ঘটনার আতঙ্ক অনেকদিন দম্পতির মনে আতঙ্ক সৃষ্টি করে রাখবে। স্বাভাবিক যৌনতায়ও তারা ভীত হবেন বলে তাদের ধারণা।

তবে এমন ঘটনা আমেরিকায় নতুন নয়। অস্বাভাবিকভাবে যৌন সম্পর্ক স্থাপন করতে গিয়ে এভাবেই বিপদে পড়েন মার্কিন মুলুকের হাজার হাজার বাসিন্দা।

No comments:

Post a Comment