মোজা প‌ড়ে তৃ‌প্তিদায়ক সেক্স: বি‌শেষজ্ঞ ধারণা

মানু‌ষ তার যৌনজীবনের আনন্দ বাড়ানোর জন্য কত কীই না করে। চাহিদা মতো পার্টনা‌রের কা‌ছে নিজেদের বিভিন্নভা‌বে প্রদর্শণও ক‌রে থা‌কে।
সঙ্গীকে যৌন মিল‌নের ঘনিষ্ঠ সময়ে চমক দিতে পারলেও যৌনক্রিয়ায় তৃপ্তি পাওয়া যায়। যৌনতার মুহূর্তকে উত্তেজনাময় করে তুলতে এখন বিশেষজ্ঞদের কাছেও মিলছে বি‌ভিন্ন অভিনব উপদেশ।

যৌন সুখ পেতে মানুষ কত কিছুই না করে থাকে। বরফ, চকলেট, কামনা উসকে দেওয়া অন্তর্বাস- অনেক কিছুরই সামনে আনেন সংশ্লিষ্ট বিষয়ে বিশেষজ্ঞরা। সে সব মেনে চললে ফলাফল কী হয়, তা যারা হাতে-কলমে পরখ করেছেন, তারাই ভাল বলতে পারবেন। কিন্তু আগের সব উপকরণকে টেক্কা দিচ্ছে নতুন এক সমীক্ষা। গবেষকরা জানালেন, মিলনের সময়ে মোজা পরে থাকলে যত সুন্দর এবং তীব্রভাবে যৌনসুখের শিখরে পৌঁছনো যায়, যা অন্য আর কিছুতেই হয় না!
শুনতে হাস্যকর লাগলেও গবেষকদের দাবি বেশ জোরালো! তারা
বলছেন, ১০০০ জন মানুষের ওপর সমীক্ষা চালিয়ে দেখা গেছে ৮০ ভাগ মোজা পরে মিলনে যৌনসুখের চূড়ান্তে পৌঁছিয়েছেন। সেই তুলনায় অন্যরা, যারা ওই সময়টায় মোজা পরেননি, জানিয়েছেন তাদের বেশ বেগ পেতে হয়েছে!
ভাল কথা! কিন্তু প্রশ্ন হল- এরকমটা হয় কেন? কেন মোজা এমন সুফল দেয়?

একটু ভাল করে ভাবুন! খেয়াল করে দেখুন, মোজা পরলে আমাদের শরীর কীরকম উষ্ণ থাকে! ওখানেই লুকিয়ে যাবতীয় রসায়নের রহস্য। শরীর উষ্ণ থাকার মানে একেবারে ঠিকঠাক রক্ত চলাচল! এখন রক্ত চলাচল যত ঠিকঠাক হবে, ততই বাড়বে কর্মক্ষমতা। অর্থাৎ ওই সময়টায় তারা অনেক বেশি সক্রিয় থাকতে পারবেন, যারা মোজা পরে আছেন! আরও একটা ব্যাপার- যৌনতাবিশারদরা বলে থাকেন, পায়ের আঙুলে থাকে কামগ্রন্থি। ফলে মোজা পরে থাকায় সেই কামগ্রন্থিতে ঘষা পড়ে যা রক্ত চলাচল এবং কামনা- দুটিই বাড়ায়!
#যৌন‌মিলন #মুজা #সেক্স #মোজা

No comments:

Post a Comment