স্তন বড় ও সুন্দর করার উপায়

নারী‌দেহ সৃ‌ষ্টিকর্তার বি‌শেষ য‌ত্নের ফসল। নারীর অবয়বে মায়ার মোহর স্থাপন করা। ত‌বে নারী‌দে‌হের বি‌শেষ কিছু স্থান বা ‌যৌনাঙ্গ র‌য়ে‌ছে যা খুবই গোপনীয়। নারী‌দের স্পর্শকাতর জায়গাগু‌লোর ম‌ধ্যে স্তন ও যো‌নি বি‌শেষভা‌বে আকর্ষণীয়। কিন্তু যৌনি সবসময় ব্যবহার করা না গে‌লেও স্তন বা ব্রেস্ট এ‌ক্ষে‌ত্রে বি‌শেষভা‌বে এ‌গি‌য়ে। তাছাড়া নারীর আকর্ষণীয় ব‌ডি ফিট‌নেস অ‌নেকটাই স‌ু‌ঢৌল স্তনের উপর নির্ভর ক‌রে।

নারীর‌দেহ একমাত্র স্বামী ছাড়া অন্য কারও সা‌থে ব্যবহার কর‌া নি‌ষিদ্ধ। তাই নারীরা চায় তার স্বামী‌কে আকর্ষণ কর‌তে আর পুরুষরা চায় স্ত্রী যেন তার কা‌ছে আকর্ষণীয় হ‌য়ে থা‌কে। নারীর স্তন যুগল ও যো‌নি সুগ‌ঠিত থাক‌লে যেমন নারীর সৌন্দর্য বৃ‌দ্ধি পায়; তেম‌নি স্বামীর কা‌ছেও সেই নারী হয় অ‌নেক বে‌শি আদরনীয়। অ‌নেক নারীর স্তন ‌(Breast) বি‌ভিন্ন
কার‌ণে আকা‌রে ছোট হ‌য়ে থা‌কে। এজন্য অ‌নেক স্বামী ও স্ত্রী উভয়ই চি‌ন্তিত থা‌কে। স্তন বা দুধ বড় করার উপায় খুঁ‌জতে গি‌য়ে দি‌শেহারা হ‌য়ে ও‌ঠে। ত‌বে এটা কোন সমস্যা নয়। সামান্য যত্ন ও প‌রিচর্যার ফ‌লে স্তন যুগল সুগ‌ঠিত করা সম্ভব। তাই যারা স্তন বড় করার বা সুগ‌ঠিত রাখার উপায় নি‌য়ে চি‌ন্তিত; তাদের জন্য আজ‌কের এই পোস্ট।

স্তনের আকার বা সাইজ নারী‌দে‌হ সৌন্দর্যকে অনেক বেশি আকর্ষনীয় ক‌রে তো‌লে। ত‌বে ডাক্তারী পরামর্শ ব্যতীত স্তনের সৌন্দর্য বাড়া‌তে বাজারের বিভিন্ন ক্রিম ব্যবহার করবেন না। কারণ স‌ত্যিই য‌দি এসব ক্রি‌মের কার্যকারিতা থাক‌তো তাহ‌লে বিভিন্ন Breast Augmentation Surgery হতো না। তাছাড়া এসব সার্জারী ঝা‌মেলা ও ব্যয়বহুল।
পু‌ষ্টিসমৃদ্ধ ও ভালো খাবার নিয়‌মিত খে‌তে হ‌বে। পাশাপা‌শি স‌ঠিক উপা‌য়ে নিয়‌মিত ব্যায়াম করুন। স্ত‌নের বেশীরভাগ অঞ্চলই বি‌শেষ ধর‌ণের চর্বি দ্বারা আবৃত। তাই বেশী পাতলা ও ছিপছিপে মেয়েদের স্তন আকা‌রে ছোট হয়। তাই বেশী করে খাওয়া দাওয়া করুন এবং নিজের ওজন বাড়ান। ত‌বে বি‌শেষভা‌বে খেয়াল রাখ‌বেন যে, অ‌তি‌রিক্ত ওজন বা‌ড়ি‌য়ে শরী‌রের যে‌নো ক্ষ‌তি করা না হয়।

মে‌য়ে‌দের শরী‌র মেদবহুল, মোটা বা ওজন বাড়‌লে সাধারণত স্তনের আকারও বড় হয়ে থা‌কে। এ‌ক্ষে‌ত্রে স্তনের আকার সুন্দর ও সু‌ঢৌল রাখতে চাইলে অবশ্যই ব্যায়াম করতে হ‌বে। বিশেষ করে কাধ, বুক ও ঘাড়ের ব্যায়াম। এসব জায়গার পেশী দৃঢ় হলে আপনার স্তনও টান টান এবং সুগঠিত দেখাবে। ব্যায়া‌মের ফ‌লে স্তনের পিছনে মাংসপেশী শক্ত হয়ে আ‌সে। এতে স্তন উপরের দিকে উঠে আসবে এবং স্তন দেখতে বেশি আকর্ষণীয় মনে হবে।
অবশ্যই পেটের মেদ বা চ‌র্বি ঝরিয়ে ফেলতে হ‌বে। তাহলেও ব্রেস্ট বড় লাগবে। চেষ্টা করে দেখুন, উন্নতি চো‌খে পড়‌বেই। 

প্র‌ত্যেক মে‌য়ে‌দেরই উ‌চিত হ‌বে BRA (ব্রা) প‌রিধান করা। ব্রেস্ট বড় না হলেও ব্রেস্টকে সুন্দরভাবে ফুটিয়ে তোলার জন্য সবসময় সঠিক মাপের ব্রা পড়বেন এবং পিঠ সোজা রাখবেন। তাহলে বুক উন্নত এবং টানটান দেখাবে। স‌ঠিক সাই‌জের ও ভা‌লো ব্রা নির্বাচন কর‌তে হ‌বে। BRA'র ক্ষে‌ত্রে হালকা Padding আছে এবং নিচে তার আছে এমন BRA খুবই কার্যকরী। ব্রা প‌রার ফ‌লে স্তনের আকার সুগ‌ঠিত থাকবে।

যৌন মিলন ছাড়াও স্বামীর সা‌থে অ‌ধিকহা‌রে যৌন‌ক্রিয়ায় অংশগ্রহন কর‌তে হ‌বে। বি‌শেষ ক‌রে স্ত‌নে আদর-‌সোহাগ ও ‌টেপাটি‌পি করা জরুরী। এ‌ক্ষে‌ত্রে ধী‌রে ধী‌রে স্ত‌নের চারপাশ টিপ‌তে টিপতে মু‌ষ্টিভ‌রে হালকা চাপ দি‌তে হ‌বে। এভা‌বে নিয়‌মিত চা‌লি‌য়ে যে‌তে হ‌বে। তাহ‌লেও স্ত‌নের আকার য‌থেষ্ট বৃ‌দ্ধি পা‌বে।

প্রেগ‌নে‌ন্সি (Pregnancy) স্তন বড় করার সবচেয়ে ভালো উপায়। জন্মনিয়ন্ত্রণ পিল সেব‌নেও স্তন বড় হয়।
প‌রিশে‌ষে, মে‌য়ে‌দের স্তনের মাপ খুব তুচ্ছ একটি বিষয়। স্তন প্রাকৃ‌তিকভা‌বেই শারী‌রিক গঠন অনুযায়ী আকার ও আকৃ‌তি পে‌য়ে থা‌কে। বে‌শিরভাগ ক্ষে‌ত্রেই দেখা যায় যে, চিকন ও পাতলা গড়নের মে‌য়ে‌দের স্তন ছোট আর মোটা ও মেদবহ‌ুল মে‌য়ে‌দের স্তন আকা‌রে বড় হ‌য়ে থা‌কে। তাই স্ত‌নের ছোট বা বড় আকার নিয়ে অযথা চিন্তা করবেন না। প্র‌ত্যে‌কেরই মনে রাখা উ‌চিত যে, ব্রেস্ট সাইজ বড় হওয়াই জীবন বা যৌনতার ক্ষে‌ত্রে সব কিছু না। নিজের প্রতি আত্মবিশ্বাস রাখাটা সবচাইতে জরুরী। আপনার লাইফ পার্টনার‌কে বুঝিয়ে বলুন। আপনার আচার-ব্যবহার ও কর্মকান্ড আপনার আশেপাশের মানুষ দেখ‌তে পা‌রে কিন্তু আপনার স্তনের আকার কেউ দেখবে না।



#স্তন | #ব্রেস্ট | #বড় | @স্ত‌নের সাইজ বড় করার নিয়ম | @ব্রেস্ট সুন্দর করার উপায় | @দুধ বড় করার উপায় | #breast . @আমার বউয়ের দুধ ছোট, দুধ বড় করবো কি ভাবে ?

No comments:

Post a Comment