যৌন সুখ পেতে খান এই চার খাবার! প্রাকৃতিক উপায়ে বাড়বে নারী-পুরুষের শরীরী শক্তি!

এই চার খাবারের লুকিয়ে আছে যৌন সুখের চাবিকাঠি! সাইড এফেক্ট ছাড়াই জীবনে ফিরবে সুখ!

বিবাহিত জীবন সুখের তখনই হয় যখন যৌন জীবন সুখের হয়! যৌন আনন্দ না মিললে অনেক সম্পর্কই ভেঙে যায়! অনেকে আবার নানা রকম ওষুধ খান যৌন শক্তি বাড়ানোর জন্য! তবে সে সবে সাইড এফেক্ট থাকে! হাতের সামনেই কয়েকটি খাবার আছে যা আপনার শরীরী শক্তি বাড়াবে বহুগু‌ণে! 

সূর্যমুখীর বীজ, আমন্ড, চিনাবাদাম, আখরোট-সহ অন্যান্য শুকনো ফলে মনোআনস্যাচুরেটেড ফ্যাট থাকে। এটি হরমোনগুলি ভাল ভাবে কাজ করতে সাহায্য করে। তাই প্রোটিন ও ফাইবার সমৃদ্ধ শুকনো ফল খেলেই বেড়ে যাবে শরীরী শক্তি!

মুড ভাল করার জন্য লাল স্ট্রবেরির খুব ভাল! এতে প্রচুর পরিমাণে ভিটামিন বি ও ফোলেট থাকে। এতে উপস্থিত ভিটামিন সি যৌন ক্ষমতা বৃদ্ধি করতে পারে। রাতে ঘুমানোর আগে ব্লুবেরি খেলে শরীরে এনার্জি থাকে। স্ট্রবেরি ও ব্লুবেরি রক্ত নালীকে আরাম দেয় এবং প্রাকৃতিক ভায়াগ্রার কাজ করে।

শরীরী ক্ষমতা বৃদ্ধির সুপারফুড হিসেবে কাজ করে ডার্ক চকোলেট। এতে ফেনাইলেথৈলামাইন থাকে। যা নারী পুরুষ উভয়ের শরীরী মিলনের ইচ্ছে বাড়ায়! 

সেরোটিনিন নামক নিউরোকেমিক্যালকে রক্তে পৌঁছে দিতে সাহায্য করে কলা। সেরোটিনিন মুড ভালো করে। এটি স্নায়ুতন্ত্রকে শান্ত করে। কলায় পটাশিয়াম থাকে, যা মাংসপেশীর শক্তি বৃদ্ধি করে। যৌন ক্ষমতা বাড়ায়! দিনে একটা কলা খেতেই পারেন!

No comments:

Post a Comment