মিলনের আগে আগে মুখে নিন এই জিনিস, দীর্ঘ সময় সঙ্গীকে উদ্দাম সুখ দিতে পারবেন : What-food-to-eat-before-intimate-can-give-extreme-pleasure-to-your-partner-for-long-time-sup

অনেক নারী ও পুরুষের শারীরিক মিলনের কামনা বেশি থাকে। তবে দীর্ঘসময় অনেক মিলন সময় সম্ভব হয়না নানা কারণে। তবে এমন কিছু জিনি আছে মিলনের ১ মিনিট আগে যা মুখে দিলে টানা কয়েক ঘন্টা সহবাস করতে পারবেন।

অনেক নারী ও পুরুষের শারীরিক মিলনের কামনা বেশি থাকে। তবে দীর্ঘসময় অনেক মিলন সময় সম্ভব হয়না নানা কারণে। বর্তনমানে নানারকমের ওষুধ বাজারে এসেছে যা মিলনের সময় বাড়ায় বলে দাবি করে। তবে সে সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া থাকার সম্ভাবনা বেশি।

তবে ওষুধের ব্যবহার নয়, প্রাকৃতিক কিছু উপায়েও মিলনের সুখ অনেকক্ষণ উপভোগ করা যায়। বিশেষজ্ঞরা জানাচ্ছেন, এমন কিছু খাবার রয়েছে যা সঙ্গার সঙ্গে মিলনের আগে খেয়ে নিলে মিলন অনেক বেশি দীর্ঘস্থায়ী হন।

দুধ হল এমন একটি প্রাকৃতিক খাবার যা যৌ নজীবনে অনেক প্রভাব ফেলে। কারণ দুধের মধ্যে অনেক বেশি পরিমাণে প্রাণীজ ফ্যাট রয়েছে। তবে বেশিরভাগ মানুষই ফ্যাট জাতীয় খাবার এড়িয়ে চলতে চান। কিন্তু বিশেষজ্ঞরা বলেন, শরীরে সেক্স হরমোন বাড়াতে প্রচুর ফ্যাট জাতীয় খাবার খেতে হবে। তবে তা অবশ্যই প্রাকৃতিক এবং স্যাচুরেটেড ফ্যাট হতে হবে।

মিলনকে দীর্ঘস্থায়ী করতে ঝিনুক খাওয়ার পরামর্শ দিয়ে থাকেন বিশেষজ্ঞরা। কারণ ঝিনুকের মধ্যে খুব বেশি পরিমাণে জিঙ্ক থাকে। জিঙ্ক পুরুষদের শরীরে শুক্রাণুর সংখ্যা বাড়াতে সাহায্য় করে এবং মিলনের ইচ্ছা বাড়াতেও কার্যকরী ঝিনুক।

মিলনের আগে তরমুজ খাওয়ার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। যৌন উত্তেজনা তিনগুণ বাড়িতে তুলতে জুড়ি মেলা ভার তরমুজের। তবে শুধু তরমুজই নয়, পাতিলেবুরও বিকল্প নেই। তরমুজ এবং পাতিলেবুর মিশ্রণই প্রাকৃতিক ভায়াগ্রার কাজ করে।

সম্পর্কের উষ্ণতা বাড়াতে চকোলেটের ভূমিকা গুরুত্বপীর্ণ। চকোলেট খেলে সেরোটোনিন নির্গত হয়। যা ভিতর থেকে মনকে তরতাজা করে। উদ্দাম মিলনের আগে চকোলেট খাওয়ার পরামর্শ দেন বিশেষজ্ঞরা। এতে সঙ্গম অনেকক্ষণ দীর্ঘস্থায়ী হয়।

সারা দিনের পর ক্লান্ত শরীরে এক কাপ কফি মুহূর্তে চাঙ্গা করে দিতে পারে। সকলেই জানেন, মুড ভাল রাখতে কফির জুড়ি মেলা ভার। ক্যাফেইনের মধ্যে প্রচুর পরিমাণ অ্যান্টি-অক্সিডেন্ট থাকে। যা শরীর ও মনকে চাঙ্গা করে তোলে। বিশেষজ্ঞরা বলছেন, মিলনের আগে কফি খেয়ে নিলে সহবাসের সুখ অনেকক্ষণ ধরে রাখা যায়।

পালং শাক যেমন শরীরের জন্য ভাল তেমনই মিলনের উত্তেজনা দ্বিগুন বাড়িয়ে তুলতে পারে এই শাক। এই শাকে প্রচুর পরিমাণে আয়রণ, খনিজ থাকে, যা টেস্টোস্টেরনের ক্ষরণ নিয়ন্ত্রণ করে। সেই সঙ্গে অর্গ্যাজম এবং যৌন উত্তেজনা বাড়ে। সুতরাং সঙ্গীর সঙ্গে মিলনের আগে এই খাবারগুলি ট্রাই করতে পারেন।



No comments:

Post a Comment