পুরুষ যৌনাঙ্গ সম্পর্কে কয়েকটি অজানা তথ্য, জানলে নারীরা চমকে যাবেন : Man Penis Info

যৌনতা নিয়ে আমাদের দেশে এখনও অনেক গোপনীয়তা! এই বিষয়টি নিয়ে মানুষের মনে হাজারও কৌতূহল, অনেক সমস্যা, কিন্তু তাও খোলাখুলি কথা বলা হয় না! এদিকে ঘুম পাওয়া, খিদে পাওয়ার মতোই ভীষণ স্বাভাবিক একটি প্রবৃত্তি যৌনতা। গবেষকরা বলেন, একটি সুখি-সুস্থ জীবনের অন্যতম চাবিকাঠি সুস্থ যৌনতা! 
আজ‌কে পুরুষ যৌনাঙ্গ সম্পর্কে কয়েকটি অজানা তথ্য জানা‌বো, যা জানলে মেয়েরা চমকে যাবেন।

০১। যে পুরুষরা নিয়মিত ধূমপান করেন, তাঁদের যৌনাঙ্গের দৈর্ঘ্য স্বাভাবিকের তুলনায় এক সেন্টিমিটার পর্যন্ত কমে যেতে পারে। মদ্যপানেও এই সমস্যা হতে পারে।

০২। ব‌াঙালী পুরুষদের যৌনাঙ্গের গড় দৈর্ঘ্য ৫.৫৬ ইঞ্চি। এখনও পর্যন্ত সর্বাধিক দৈর্ঘ্যের যৌনাঙ্গের রেকর্ড রয়েছে ১৩.৫ ইঞ্চি।

০৩। নারীর যৌনাঙ্গে বেশ কিছু দিন বেঁচে থাকতে পারে শুক্রাণু। পুরুষের সঙ্গে মিলনের সময়ের কোনও শুক্রাণু যদি নারীর যৌনাঙ্গে থেকে যায়, তাকে দু’পাশ দিয়ে ঠেলে বার করে দেওয়ার মতো গড়ন পুরুষের যৌনাঙ্গের মাথার। সেই কারণেই পুরুষ যৌনাঙ্গের মাথার গরণ ওইরকম।

০৪। অনেকেই ভাবেন পুরুষের যৌনক্ষমতার পুরোটাই হয়তো নির্ভর করছে যৌনাঙ্গের উপর। তা নয়। যৌনক্ষমতার পুরোটাই নির্ভর করছে মেরুদণ্ডের উপর। কখন যৌনাঙ্গ উত্তেজিত হবে, কখন অর্গ্যাজম হবে— সবই মেরুদণ্ডের উপর নির্ভর করে।

০৫। সঙ্গমের সময়ে যদি ঘরে কোনও সুগন্ধি দ্রব্য রাখা যায়, তা হলে পুরুষের যৌনাঙ্গের ক্ষমতা ৪০ শতাংশ পর্যন্ত বাড়তে পারে।



#যৌনমিলন #সেক্স

No comments:

Post a Comment