মিলনের সময় দ্রুত বির্যপাত থেকে মুক্তির উপায় কী? Premature Ejaculation

দ্রুত বীর্যপাত রোধে কম কোলস্টেরল ও কম চিনি সমৃদ্ধ খাবার খান। প্রতিদিন সকাল ও সন্ধ্যায় এক কাপ গরম দুধের সাথে ১০ টি বাদাম (পানিতে ভিজিয়ে রাখা), জাফরান, এক চিমটি আদা ও এক চিমটি এলাচ মিশিয়ে খান। যৌন জীবনকে উপভোগ করতে নিয়মিত পুষ্টিকর খাবার খান, শরীরে শক্তি বাড়ান। সহবাসের সময় দ্রুত বীর্যপাত নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য এখানে কিছু উপায় রয়েছে:

পেলভিক পেশী ব্যায়াম: 

কেগেল ব্যায়ামের মাধ্যমে পেলভিক পেশী শক্তিশালী করা বীর্যপাতের উপর নিয়ন্ত্রণ উন্নত করতে সাহায্য করতে পারে।

আচরণগত কৌশল: 

"স্টপ-স্টার্ট" কৌশলটির মধ্যে বীর্যপাতের ঠিক আগে উদ্দীপনা বন্ধ করা এবং চালিয়ে যাওয়ার আগে বীর্যপাতের তাগিদ কমে যাওয়া পর্যন্ত অপেক্ষা করা জড়িত। বীর্যপাতের ঠিক আগে লিঙ্গের মাথার উপর চাপ প্রয়োগ করা " স্কুইজ" কৌশল অন্তর্ভুক্ত।

থেরাপি: 

দম্পতি বা পৃথক থেরাপি সম্পর্ক এবং মনস্তাত্ত্বিক সমস্যাগুলির সমাধান করতে সাহায্য করতে পারে যা দ্রুত বীর্যপাতের জন্য অবদান রাখতে পারে।

ওষুধ: 

কিছু ওষুধ যেমন ড্যাপোক্সেটিন বা টপিকাল অ্যানেস্থেটিকস বীর্যপাত বিলম্বে সাহায্য করার জন্য একজন ডাক্তার দ্বারা নির্ধারিত হতে পারে।

লাইফস্টাইল পরিবর্তন: 

অ্যালকোহল এবং মাদকের ব্যবহার কমানো, মানসিক চাপ নিয়ন্ত্রণ করা এবং পর্যাপ্ত ঘুম পাওয়া যৌন ফাংশন উন্নত করতে পারে এবং দ্রুত বীর্যপাতের সম্ভাবনা কমাতে পারে।


এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে এই কৌশলগুলি এবং চিকিত্সাগুলি সবার জন্য কাজ নাও করতে পারে এবং সঠিক পদ্ধতিটি খুঁজে পেতে সময় এবং ধৈর্য লাগতে পারে। যদি দ্রুত বীর্যপাত কষ্টের কারণ হয়, তাহলে একজন ডাক্তার বা যৌন স্বাস্থ্য পেশাদারের পরামর্শ নেওয়ার পরামর্শ দেওয়া হয়।








দ্রুত বির্যপাত থেকে মুক্তির কী উপায়, দ্রুত বীর্যপাত (Premature Ejaculation) এর কারন ও প্রতিকার, কিভাবে দ্রুত বীর্যপাত হতে মুক্তি পাওয়া যাবে? দ্রুত বীর্যপাতের কারন, চিকিৎসা ও ঔষধ, অকাল বীর্যপাত, দ্রুত বীর্য পাতের সমাধান কি, দ্রুত বীর্য পাতের প্রাকৃতিক চিকিৎসা, দ্রুত বীর্য পাত রোধের উপায়, দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা 

No comments:

Post a Comment