কখন মেয়েরা সেক্স কর‌তে চান না

নারীকে নি‌জের মতো করে পেতে হলে আগে তার মন জানা দরকার। রহস্যময়ীর মনে কী চলছে জানতে না পারলে তার মনমতো কিছুই করে উঠতে পারবেন না। অন্যদিকে রূপসী রেগে খাপ্পা। নারীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলার আগে তার ভালোলাগা, মন্দলাগাগুলো যেমন জানা প্রয়োজন, তেমনই জানা প্রয়োজন তার যৌন ইচ্ছের কথা।
নারী কখন সেক্স চায় জানার পাশাপাশি কখন সেক্স চায় না, জানাটাও জরুরি। তাই নারীকে আরও ভালো করে জানতে চাইলে জানুন কোন কোন সময় সে সেক্স কর‌তে চায় না।

* সেক্স সম্প‌র্কে ভুল ধারণা থাকার কার‌ণেও অ‌নেক সময় অ‌নেক মে‌য়েই সহবাস কর‌তে চায় না। আবার ছে‌লে সঙ্গীর অস্বাভা‌বিক যৌন চা‌হিদার কার‌ণেও নারীরা সে‌ক্সের প্র‌তি আগ্রহ হা‌রি‌য়ে ফে‌লে। এছাড়া প‌রিপূর্ণ তৃ‌প্তি দি‌তে না পারলেও নারী আপনার চা‌হিদা‌কে বাই বাই জানা‌বে।
* আপনার উপর প্রচণ্ড চটে গেলে কিছুতেই তার কাছে আদর আশা করবেন না। স্বাভাবিকভাবেই তার যৌনক্ষুধা জাগবে না।
* প্রচণ্ড টাইট শেডিউলের মধ্যে ব্যস্ত হয়ে পড়লে সে সেক্স থেকে মুখ ফিরিয়ে নেবে। সেই ব্যস্ততা হতে পারে অফিসের কাজ, বন্ধুদের সঙ্গে পার্টি, পারিবারিক অনুষ্ঠান কিংবা বাড়ির কাজ।
* এতদিন একপ্রকার বাধ্য হয়েই সেক্স করেছে আপনার সঙ্গে। কিন্তু মাঝেমধ্যেই সে পুরোপুরি বিষয়টি থেকে মুখ ফিরিয়ে নেয়। হতে পারে সে সেক্স করাটাই পছন্দ করে না। এমন অনেক নারী আছে, যাদের কাছে সেক্স তেমন ভালোলাগার জিনিস নয়। তার চেয়ে অনেকবেশি ঘেন্নার ও অপছন্দের জিনিস।
* সে ওয়েট মেশিনে মেপে দেখেছে কত কিলোগ্রাম ওজন বেড়েছে। ব্যাস, সেই কারণে আপনার স্ত্রী কিন্তু মনে করতে পারে সেক্সের জন্য সে সেই মুহূর্তে তৈরি নয়। আগে ওজন কমিয়ে ঝরঝরে শরীর হবে, তারপর… এই ভেবে সে সেক্স করা বন্ধ করে দিতে পারে।
* হয়তো সেক্স ব্যাপারটা এখন তার কাছে বোরিং হয়ে উঠেছে। দীর্ঘদিনের অভ্যেস থেকে অনেকেরই এমনটা হয়। একই শরীর, একই পজ়িশনে দীর্ঘদিন একই কাজ করে করে সে ক্লান্ত। একটা বদল তার চাই। তাই সেক্সে বিরতি।
* সবচেয়ে ভয়ঙ্কর কারণ হতে পারে, সে শরীরিকভাবে আপনার প্রতি আর কোনও টান অনুভব করছে না। সেখানেও কিন্তু বোর হওয়ার একটা প্রসঙ্গ এসে যায়।
আবার এটাও হতে পারে কেবল আপনার সঙ্গেই সেক্স করা বন্ধ করেছে। কিন্তু অন্য কারও সা‌থে ঠিকই সে‌ক্সের মজা নেয়।

No comments:

Post a Comment